ad720-90

নভেম্বরেই আসছে হুয়াওয়ের ফোল্ডএবল


৫জি এই স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে হুয়াওয়ের কিরিন ৯৮০ প্রসেসর এবং ব্যারং ৫০০০ মোডেম। এ ছাড়াও ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ডুয়াল-সেল ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। ৫৫ ওয়াটের ফাস্ট চার্জার দিয়ে ডিভাইসটির ৮৫ শতাংশ চার্জ করা যাবে আধা ঘন্টায়– খবর প্রযুক্তি সাইট ভার্জের।

ভাঁজ খোলা অবস্থায় ডিভাইসটির পর্দার মাপ হয় আট ইঞ্চি। আর ভাঁজ করা অবস্থাইয় সামনে থাকে ৬.৬ ইঞ্চি পর্দা এবং পেছনে ৬.৩৮ ইঞ্চি পর্দা।

স্যামসাংয়ের গ্যালাক্সি ফোল্ড ডিভাইসটি ভাঁজ হয় ভেতরের দিকে। আর মেইট এক্স ভাঁজ করা হয় বাইরের দিকে। এতে ডিভাইসটি স্মার্টফোন হিসেবে গ্যালাক্সি ফোল্ডের চেয়ে আরও বেশি ব্যবহারযোগ্য বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

আট গিগাবাইট ও ৫১২ গিগাবাইট স্টোরেজের ফোল্ডএবল ডিভাইসটির বাজার মূল্য রাখা হয়েছে ২৪০০ মার্কিন ডলার। আপাতত শুধু চীনের বাজারে আনা হবে ডিভাইসটি। অন্যান্য দেশের বাজারে এটি আনা হবে কিনা তা এখনও বিবেচনা করছে হুয়াওয়ে।

আন্তর্জাতিক উন্মোচনের বিষয়ে হুয়াওয়ের পক্ষ থেকে বলা হয়, “বিভিন্ন দেশে মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর ৫জি চালুর ওপরই আমাদের কৌশল নির্ভর করছে। আপাতত ১৫ নভেম্বর চীনের বাজারে আসবে ডিভাইসটি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar