ad720-90

মাইক্রোসফট Onedrive এ ফ্রিতে 5TB(5000GB) স্পেস নিয়ে নিন আজিবন লাইসেন্স সহ।সবাই পাবেন


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আজকে আমি দেখাবো কিভাবে আপনারা Onedrive এ ফ্রিতে 5TB(5000GB) স্পেস নিবেন তাও আবার লাইসেন্স সহ। ট্রিকটি অনেকেরই জানা। তাই যারা জানেন তারা এড়িয়ে যাবেন।

মূল ট্রিকে যাওয়ার আগে পূর্বের পোস্ট Grammarly Premium Account ফ্রিতে দেওয়া নিয়ে কিছু বলি। যারা অংশগ্রহন করেছিলো সবাইকেই একাউন্ট দেওয়া হয়েছে। আর ফ্রিতে প্রিমিয়াম একাউন্ট কখোনোই আপনাদের কেও দিবেনা।আমি আমার সাইটে গিভএওয়ে সেট করছিলাম যার কারনে ট্রিকবিডি থেকে নোটিশ দেওয়া হয়েছে।তাই অন্যান্য প্রিমিয়াম একাউন্ট(Hotstar,Netflix,Altbalaji,amazon prime,Grammarly,Hulu,Sony LIV,Zee5 )সহ ৫০+ প্রিমিয়াম একাউন্ট নিয়ে আমি ট্রিকবিডিতে আর কোনো পোস্ট দিবোনা।যারা আগ্রহী টেলিগ্রাম গ্রুপে জইন করেন নিংক নিচে দেওয়া হলো।

টেলিগ্রাম

 

এমনিতে Onedrive থেকে 100 জিবি স্পেস নিতে গেলেও অনেক টাকা দিতে হয়।সেখানে ৫০০০ জিবি কিভাবে সম্ভব? এটা onedrive  এর একটা অফার।এই অফারের আওয়ায় আপনি Onedrive এর বিভিন্য প্রোডাক্ট ফ্রিতে ব্যাবহার করতে পারবেন ৫ টেরাবাইট স্পেস সহ।

প্রথমেই আপনার দরকার পড়বে একটা স্পেশাল টেম্পমেইলের। গুগলে সার্চ দিলে সাধারন যেসকল টেম্পমেইল থাকে ওইগুলা দিয়ে হবেনা।নিচের দেওয়া লিংকের টেম্পমেইল থেকে মেইল কপি করে নিন।

টেম্পমেইল

এরপর আপনাকে স্পেশাল ওফার সংবলিত পেজে যেতে হবে। ওখানে আপনাকে আপনার কপি করা ইমেইল টি পেস্ট করতে হবে। তার পর স্টার্ট এ ক্লিক করুন।

এর পরের স্টেপে আপনার সকল তথ্য সঠিকভাবে দিন। আপনি চাইলে ফেক তথ্য ও দিতে পারেন আপনার ইচ্ছা

 

সবকিছু পুরন হয়ে গেলে আপনার টেম্প মেইলে যাওয়া কোড ভেরিফিকেশন বক্সে বসিয়ে স্টার্ট বাটনে ক্লিক করুন। তার পরের স্টেপ স্কিপ করুন। হয়ে গেলো আপনার 5TB সংবলিত একাউন্ট। আপনার একাউন্ট ক্রিয়েট হবার পর সব সেটিং হতে একটু সময় লাগবে।কোনো কোনো সময় ১-২ ঘন্টাও লাগতে পারে।

আর এটা মাইক্রোসফটের অফিসিয়াল অফার তাই সবাই পাবেন।আপনার ব্রাওজারে আগে থেকে মাইক্রোসফটের একাউন্টে লগিন থাকলে অন্য ব্রাউজার দিয়ে ট্রাই করবেন। তা না হলে একাউন্ট নাও পেতে পারেন।কোনো ভিপিএনের দরকার নাই

একাউন্ট করার পর একাউন্টের সিকুরিটির জন্য আপনি সিকুরিটি প্রশ্ন সেট করে নিবেন।যাতে পরে একাউন্ট ফিরিয়ে আনতে বা অন্য ডিভাইসে লগিন করতে সমস্যা না হয়।

সিকুয়রিটি প্রশ্ন সেট করতে নিচের স্টেপ ফলো করুন।

নিচের স্ক্রিনশট গুলো দেখুন

তারাতারি আপনার একাউন্টের সবকিছু সেটাপ হপ্যে যাবে। কোথাও সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar