ad720-90

যেকোনো সাইট ভিজিট করুন কম এমবি খরচ করে সাধারনের থেকে দ্রুত;সাথে থাকছে আরো ফিচার।


কিছুদিন আগে দেখলাম আমার দরকারি কিছু সাইটে প্রবেশ করতে অনেক সময় লাগছিল। এনালাইসিস করে বুজলাম সাইটগুলোর নিরাপত্তার জন্য করা অতিরিক্ত কোড এর ফলে আমি সাইটে প্রবেশ করতে সময় বেশি নিচ্ছি। তাই মাথায় আসলো এমন একটি সাইট তৈরি করি যা দিয়ে ব্রাউজ করা সাইটগুলোর অতিরিক্ত অনাকাঙ্ক্ষিত কোড এড়িয়ে যাওয়া যাবে। এতে করে ব্রাজিং ডাটা এবং সময় অনেক কম লাগবে। তাই দেরি না করে বসে গেলাম কাজে।সাইটটি প্রথমে বানাতে মাত্র এক দিন লেগেছিল কিন্তু কাজের বেলায় দেখা গেল অনেক সমস্যা তাই তা ফিক্স করতে আমার প্রায় সাত দিন লেগে গেল। এই গত 7 দিনের চেষ্টায় তৈরি করে ফেললাম আমার নিজের সাইট যা দিয়ে খুব সহজে যেকোন সাইটে ব্রাউজ করা যাবে এবং এমবি কম এবং আরো অনেক সুবিধা।

দেখে নিন কি কি সুবিধা পাচ্ছেন আমার বানানো সাইটেঃ
১. ফাস্ট লোডিং
২.লাইট ওয়েব পেজ লোডিং
৩. আনব্লক ওয়েবসাইট
৪.ভিপিএন ফিচার
৫.অ্যাড ব্লকিং
৬.ট্রাকিং আনএবল
৭.লোকেশন স্পুফ

উপরের এই সবগুলো ফিচার পাচ্ছেন আমার সাইটে তাই দেরি না করে দেখে নিন কিভাবে সাইটে রেজিস্ট্রেশন করবেন এবং এমবি কম খরচ করে আপনার কাঙ্খিত সাইটে ভিজিট করবেন কোন ঝামেলা ছাড়াই।

গুগলে http://www.sitebooster.tk খুজুন এবং দেখানো প্রথমের সাইটে প্রবেশ করুন।এবং সাইটের url দেখবেন যেন উপরের url এর মত একই হয়।

এবং রেজিস্ট্রেশন ফরমে ইমেইল,পাসোয়াড দিয়ে রেজিস্ট্রেশন করে নিন।

রেজিস্ট্রেশন করার পর নিচের Login বাটনে ক্লিক করে আপনার তথ্য দিয়ে লগিন করুন।
এবার আপনি যেই সাইটে বা ব্লকেড লিংকে ব্রাউজ করতে চান তার পুরো এড্রেস url বক্সে দিয়ে Boost Speed বাটনে ক্লিক করুন।

আমি ডেমো দেখানোর জন্য trickbd ব্যবহার করলাম।

আমার সাইট দিয়ে কোনো সাইটে ভিজিট করলে কাংখিত সাইটের অতিরিক্ত কোডগুলো ফিল্টার করে দেয় এতে করে অনেক ঝামেলার থেকে বাচবেন।বিশেষ পরে মুভি ডাউনলোডিং সাইট গুলো থেকে ডাউনলোড করার সময় অনাকাঙ্ক্ষিত এবং অতিরিক্ত এডের হাত থেকে রক্ষা পাবেন এবং রিডাইরেক্ট হবে না।এতে আপনার সময় এবং ডাটা কম লাগবে।

মাঝে মাঝে সাইটে নিচের মতো ইরোর আসতে পারে। এর কারণ হলো কাংখিত সাইডের কোডগুলো ফিল্টার করতে যে আমার সাইট ক্রাশ করে এর এটি হয়ে গেলে আপনি ব্যাক বাটন এ প্রেস করে আগের পেইজে চলে আসবেন এবং রিট্রাই করবেন তাহলেই দেখবেন আবার সব ঠিক হয়ে গেছে।

একটি বিষেষ ফিচার নিয়ে একটু বিস্তারিত বলতেই হচ্ছে আমাদের দেশের জন্য অনেক সাইট ব্লক করে দেওয়া আবার অনেক সাইটে কিছু আইপি ব্লক করা থাকে যেগুলোর ফলে কাঙ্ক্ষিত ইউজার সেই সাইট ব্যবহার করতে পারেনা যেমন রাশিয়ান কিছু সাইট রয়েছে যেগুলো বাংলাদেশ ইউজার এবং ভারতীয় ইউজাররা ব্যবহার করতে পারে না কারন ভারত এবং বাংলাদেশের আইপি ব্লক করা থাকে আবার অনেক ইউটিউব চ্যানেল এবং ইউটিউব ভিডিও প্রাইভেট করা থাকে যেগুলো আপনি সরাসরি দেখতে পারবেন না আমার সাইটে কোডিং করা আছে যাতে সেগুলো দেখতে কোন সমস্যা না হয় তাই আপনার দরকার আমার সাইট ব্যবহার করতে পারেন।

কিছু কথাঃ দয়া করে কেউ একাধিক একাউন্ট ক্রিয়েট করবেন না কারণ আমি বর্তমানে ফ্রী সার্ভারে হোস্ট করছি। আমার ডাটাবেজের টেবিল সংখ্যা খুব কম। তাই একাধিক একাউন্ট করলেন আপনি একজন একাধিক একাউন্ট ব্যবহার করতে পারবেন কিন্তু দেখা গেল অন্যজন একটি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারল না এতে করে আরেকজন একটি সুবিধা থেকে বঞ্চিত থাকল তাই সবাই একটি করে একাউন্ট করবেন এবং ওই অ্যাকাউন্ট থেকে সবসময় ব্যবহার করবেন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar