ad720-90

Xaiomi-এর প্রথম স্মার্ট স্পিকার আর রাউটার


মঙ্গলবার চীনে লঞ্চ হল Xaiomi-এর প্রথম স্মার্ট স্পিকার Redmi AI Speaker Play। একই দিনে লঞ্চ হয়েছে AC 2100 রাউটার। সংস্থার প্রথম স্মার্ট স্পিকারে রয়েছে বিশেষ ভয়েস রিকগনিশন ফিচার। আর AC 2100 রাউটারে রয়েছে হাই ফ্রিকোয়েন্সি সিগনাল অ্যাম্পলিফায়ার। আসুন এ বার Redmi AI Speaker Play আর AC 2100 রাউটারের কয়েকটি বিশেষ ফিচার আর দাম সম্পর্কে জেনে নেওয়া যাক-

Redmi AI Speaker Play-এর উল্লেখযোগ্য ফিচার:

ডটেড মেশ ডিজাইন যুক্ত Redmi AI Speaker Play-এ রয়েছে 5W-এর স্পিকার। স্পিকারের উপরে রয়েছে পাঁচটা এলইডি ইন্ডিকেটর। সংস্থার নিজস্ব ‘ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট’-এর সাহায্যে চলবে এই স্মার্ট স্পিকার। মোট ১,৪০০টি পৃথক কাজ করতে সক্ষম এই Redmi AI Speaker Play। Xiaomi, Phillips-সহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্ট ডিভাইস এই স্পিকার থেকে নিয়ন্ত্রণ করা যাবে।

Redmi Router AC2100:

এই প্রথম রাউটার লঞ্চ করল Xiaomi। Redmi Router AC2100-এ রয়েছে 2.4 GHz + 5GHz ডুয়াল ব্যান্ড সাপোর্ট। সংস্থার দাবি, নতুন রাউটারে একসঙ্গে ১২৮টি ডিভাইস যুক্ত করা যাবে। ভাল নেটওয়ার্ক কভারেজের জন্য এতে রয়েছে ৬টি ‘হাই পারফর্মেন্স সিগনাল’ অ্যামপ্লিফায়ার।

Redmi AI Speaker Play আর Redmi Router AC2100-এর দাম:

Redmi AI Speaker Play-এর দাম চীনে ৭৯ ইউয়ান। Redmi Router AC2100-এর দাম চীনে ১৬৯ ইউয়ান। আগামী ১২ ডিসেম্বর থেকে চীনে এই দু’টি প্রোডাক্টের বিক্রি শুরু হবে। ইতিমধ্যেই প্রি-অর্ডার শুরু হয়েছে Redmi AI Speaker Play আর Redmi Router AC2100-এর। তবে আমাদের দেশে কবে এই প্রোডাক্টগুলি লঞ্চ করবে, তা এখনও জানা যায়নি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar