ad720-90

লন্ডনে খুললো হুয়াওয়ে’র ৫জি উদ্ভাবন ও অভিজ্ঞতা কেন্দ্র


হুয়াওয়ে’র পক্ষ থেকে বলা হয়, কেন্দ্রটিতে দারুণ সব রিয়েল-টাইম এবং ইন্টারঅ্যাক্টিভ গেইম খেলতে পারবেন দর্শণার্থীরা। এ ছাড়াও ভার্চুয়াল রিয়ালিটি এবং অগমেন্টেড রিয়ালিটির মাধ্যমে পছন্দের ব্যান্ডের সদস্যদের সঙ্গে পারফর্ম করা যাবে এতে– খবর আইএএনএস-এর।

এর পাশাপাশি স্মার্ট উৎপাদন প্রক্রিয়া এবং স্বাস্থ্যসেবার উন্নয়নের মতো খাতগুলোতে ৫জি প্রযুক্তি কী দারুণ সম্ভাবনা নিয়ে আসছে তা নিয়েও এই কেন্দ্রটিতে শিখতে পারবেন দর্শনার্থীরা।

এক বিবৃতিতে দেশটিতে হুয়াওয়ের প্রধান জেরি ওয়াং বলেন, “লন্ডনে ৫জি উদ্ভাবন এবং অভিজ্ঞতা কেন্দ্র চালুর মাধ্যমে ৫জি খাতে নেতৃত্ব দেওয়া প্রতিষ্ঠান হিসেবে আমরা আরেকটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিচ্ছি। আমরা আজকে যা চালু করেছি, এর মাধ্যমে যুক্তরাজ্যের ব্যবসা এবং প্রযুক্তিবিদদের মধ্যে সত্যিকার অর্থে সহযোগিতার একটি ক্ষেত্র তৈরি করবে এবং প্রাইভেট এবং ব্যবসা উভয় খাতে ৫জি অ্যাপ্লিকেশনের দারুণ সম্ভাবনার প্রতিফলন ঘটাবে।”

২০১৯ সালের তৃতীয় প্রান্তিকে বিশ্বজুড়ে শীর্ষস্থানীয় নেটওয়ার্ক সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে ৬০টির বেশি ৫জি চুক্তি করেছে হুয়াওয়ে। এর মধ্যে যুক্তরাজ্যের প্রথমসারির প্রায় সবগুলো মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানও রয়েছে।

গ্রাহক এবং অংশীদারদের সঙ্গে মিলে বিশ্বজুড়ে ডিজিটাল স্থানান্তরের গতি আরও বাড়ানোর লক্ষ্যে কাজ করছে হুয়াওয়ে। বিভিন্ন খাতে ট্রিলিয়ন ডলার বিনিয়োগের মাধ্যমে জনসাধারণের জরুরী পণ্য, আর্থিক ব্যবস্থা, যাতায়াত ব্যবস্থা এবং বিদ্যুত কাঠামো ডিজিটাল করার লক্ষ্য রয়েছে প্রতিষ্ঠানটির।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar