ad720-90

টেসলায় “শীঘ্রই আসছে” ডিজনি প্লাস


সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে ইলন মাস্ককে এ বিষয়ে প্রশ্ন করেছিলেন এক টুইটার ব্যবহারকারী ও টেসলা মালিক। “ভবিষ্যত আপডেটে কী টেসলা থিয়েটারে ডিজনি প্লাস যোগ করা হতে পারে? অনেকেই ফিচারটির জন্য আগ্রহী।”- লেখা হয়েছিল মাস্কের উদ্দেশ্যে। উত্তরে মাস্ক বলেন, “শীঘ্রই আসছে।” — খবর মার্কিন বাণিজ্য সাময়িকী ফোর্বসের।

মাস্কের এ কথার অর্থ হচ্ছে, টেসলা গাড়িতে বসেই টাচস্ক্রিনে স্টার ওয়ার্স চলচ্চিত্র, ডিজনি ও পিক্সারের ক্লাসিক ঘরানার চলচ্চিত্র, ন্যাশনাল জিওগ্রাফিকের তথ্যচিত্র দেখার সুযোগ আসছে। চলতি বছরের নভেম্বরে যাত্রা শুরু করেছে ডিজনি প্লাস। আর টেসলা গাড়িতে ‘টেসলা থিয়েটার’ ফিচারটি যোগ করা হয়েছে সেপ্টেম্বরে।

টেসলা থিয়েটার ফিচারটির মাধ্যমে টেসলা মালিকরা নিজেদের ড্যাশবোর্ডে এতদিন নেটফ্লিক্স, হুলু, ইউটিউব ও টুইচের মতো স্ট্রিমিং সেবা পেতেন। টেসলা অবশ্য নিজস্ব বিনোদনের ব্যবস্থাও রেখেছে নিজেদের গাড়িতে। ‘টেসলা আর্কেড’ ও ‘ক্যারিওকি’ নামে দুটি অপশন রাখা হয়েছে ব্যবহারকারীদের জন্য।

প্রথম দিনেই এক কোটি গ্রাহক পেয়ে বিশ্লেষকদের চমকে দিয়েছিল ডিজনি প্লাস। আর প্রতিদ্বন্দ্বী স্ট্রিমিং সেবা ডিজনি প্লাসের কাছে ১১ লাখেরও বেশি গ্রাহক হারিয়েছে নেটফ্লিক্স। বিশ্লেষক সংস্থা কোয়েন অ্যান্ড কো’য়ের সাম্প্রতিক প্রতিবেদনে এমন তথ্যই উঠে এসেছে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar