ad720-90

বেজোসের বিরুদ্ধে প্রেমিকার ভাইয়ের মানহানি মামলা


মামলার অভিযোগে মাইকেল জানিয়েছেন, বেজোসের সঙ্গে প্রেমিকার অন্তরঙ্গ ছবি ও টেক্সট ফাঁসকারী হিসেবে তার নাম বলে তার সম্মানহানি করেছেন বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তি। মামলার নথিতে মাইকেল আরও জানিয়েছেন, বেজোসের অভিযোগের কারণে “যথেষ্ট ক্ষতি হয়েছে তার, প্রতিবেশীদের সামনে তার ঘরে রেইড পর্যন্ত চালিয়েছে এফবিআই”। — খবর ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস-এর।

গত বছরের জানুয়ারিতে লরেনের সঙ্গে বেজোসের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছিল মার্কিন ট্যাবেলয়েড ন্যাশনাল ইনকোয়েরার।

মাইকেলের মামলায় আরও বলা হয়েছে, ওই ফাঁসের ঘটনা ঘটার সময়ে লরেনের ‘দায়িত্বশীল ভাই ও ব্যবস্থাপকের’ দায়িত্ব পালন করেছেন মাইকেল। পুরো বিষয়টি নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি বেজোস। এদিকে, গত সপ্তাহে প্রকাশিত এক প্রতিবেদনে লেখা হয়েছিল, ন্যাশনাল ইনকোয়েরারের কাছ থেকে “ছবি ও বার্তার বিনিময়ে” দুই লাখ ডলার পেয়েছেন মাইকেল।

লরেন অবশ্য বেজোসের পক্ষ নিয়েছেন। ভাইয়ের মামলাকে ‘ভিত্তিহীন ও অসত্য’ আখ্যা দিয়েছেন তিনি। এদিকে, লরেনের ভাই মাইকেল বরাবরই নিজেকে নির্দোষ দাবি করছেন। মাইকেল বলছেন, বেজোসের কাছ থেকে অনির্দিষ্ট পরিমাণ ক্ষতিপূরণ যা “সাজার সমতুল্য এবং বিবাদীদের জন্য দৃষ্টান্ত সৃষ্টি করবে’ তা আদায় করতেই মামলাটি করেছেন তিনি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar