ad720-90

দুর্দান্ত ক্যামেরাসহ শীঘ্রই আসছে Honor 9X Lite


সম্প্রতি নতুন ফোনের একটি টিজার প্রকাশ করেছে চীনের স্মার্টফোন নির্মাণ কোম্পানি Honor। Honor 9X সিরিজে আরও একটা নতুন স্মার্টফোন আসছে। ইতিমধ্যেই এই সিরিজে লঞ্চ হয়েছে Honor 9X ও Honor 9X Pro। এবার বাজারে আসছে Honor 9X Lite।  টিজারে জানানো হয়েছে Honor 9X Lite -এ দুর্দান্ত ক্যামেরা থাকবে। এই ফোনের ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। যদিও এই ফোনের পিছনে মাত্র দুটি ক্যামেরা ব্যবহার করেছে Honor।

কোম্পানি এক অফিসার তার ফেসবুকে Honor 9X Lite -এর টিজার প্রকাশ করেছেন। এই ফোনের পিছনে ডুয়াল ক্যামেরার সঙ্গে থাকছে এলইডি ফ্ল্যাশ। এছাড়াও ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে Google Play Store ও Google Mobile Services (GMS) সাপোর্ট থাকছে।

জানুয়ারিতে ভারতে লঞ্চ হয়েছিল Honor 9X। এই ফোনে রয়েছে একটি 6.59 ইঞ্চি ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে অক্টা-কোর Kirin 710F চিপসেট, 6GB RAM আর 128GB স্টোরেজ।

Honor 9X ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্স। সঙ্গে থাকছে 16 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Honor 9X ফোনে থাকছে 4G LTE, Wi-Fi, Bluetooth, GPS/ A-GPS, USB Type-C পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে 4,000 mAh ব্যাটারি। Honor 9X ফোনের পাশে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনের ওজন 196.8 গ্রাম।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar