ad720-90

মার্চের ৩১ তারিখে আসছে আইফোন এসই ২! 


এর আগে একই খবর জানিয়েছিলেন প্রযুক্তি পণ্যের নানাবিধ তথ্য ফাঁসকারী হিসেবে পরিচিত ইভান ব্লাস। তবে, তিনি শুধু মার্চ মাসের কথা জানিয়েছিলেন, তারিখ জানাননি।

জার্মান ওই সংবাদ সাইটটি বলছে, নতুন আইফোনকে কেন্দ্র করে ‘মিডিয়া ইভেন্ট’-ও আয়োজন করবে অ্যাপল। এপ্রিলের ৩ তারিখ থেকে বিক্রি হওয়া শুরু হবে নতুন আইফোনটি, দাম ধরা হবে ৩৯৯ ডলার। দামের দিক থেকে ‘মধ্যম সীমা’ ফোনের শ্রেণীতে পড়বে ফোনটি। — খবর ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস’র।

জাপানিজ ব্লগ ম্যাক ওতাকারা’র সাম্প্রতিক এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, কুপার্টিনোভিত্তিক প্রযুক্তি জায়ান্ট অ্যাপল ৫.৪ ইঞ্চি পর্দার আইফোন উন্মোচন করার পরিকল্পনা করছে। ৫.৪ ইঞ্চি পর্দার ওই আইফোনটির সঙ্গে আকারের দিক থেকে আইফোন ৮-এর মিল রয়েছে।

এর আগে অ্যাপল বিশ্লেষক মিং চি কুয়ো বলেছিলেন, নতুন আইফোনটিতে আইফোন ১১-এর মতো তিন গিগাবাইট র‌্যাম, এ১৩ সিপিইউ, ৬৪ গিগাবাইট ও ১২৮ গিগাবাইট স্টোরেজ থাকবে। ৫.৪ ইঞ্চি আইফোন ৮-এর তুলনায় বড় মাপের রিয়ার ক্যামেরার দেখা মিলবে।

আইফোন ১১ সংস্করণের মতো প্রযুক্তি ব্যবহার করা হয়েছে আইফোন এসই২-এ। ফোনটির মাদারবোর্ডে ১০ স্তরের পিসিবি (এসএলপি) ব্যবহার করা হবে বলে শোনা যাচ্ছে।

ধূসর, স্পেস গ্রে এবং লাল রংয়ে পাওয়া যাবে নতুন আইফোন। তবে এর সবই এখনঅব্দি কেবল অনুমান।

গুজব রয়েছে, সামনে নতুন আইপ্যাড প্রো এবং ১৩ ইঞ্চি ম্যাকবুক প্রো-ও নিয়ে আসবে অ্যাপল।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar