ad720-90

দেড়শ’ গ্রাহকের তথ্য ফাঁস: স্বীকার করলো স্যামসাং


গত সপ্তাহে হাজারো প্রিমিয়াম গ্যালাক্সি ডিভাইসে ‘ফাইন্ড মাই মোবাইল’ নোটিফিকেশন ত্রুটির ঘটনার প্রায় একই সময়ে আরেকটি ত্রুটির কারণে এই তথ্যগুলো ফাঁস হয়েছে বলে জানিয়েছে ইলেকট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি– খবর আইএএনএস-এর।

স্যামসাংয়ের পক্ষ থেকে বলা হয়, নোটিফিকেশন ত্রুটির পাশাপাশি আরেকটি ত্রুটির কারণে অন্যান্য স্যামসাং গ্রাহকের ডেটা অ্যাকসেস করতে পেরেছেন “সীমিত কিছু গ্রাহক।” এই তথ্যগুলোর মধ্যে গ্রাহকের নাম, ঠিকানা এবং পেমেন্ট কার্ডের শেষ চার ডিজিট রয়েছে বলে জানানো হয়েছে।

আগের সপ্তাহে রেডিট এবং টুইটারে অনেক গ্রাহক অভিযোগ করেছেন তাদের স্যামসাং ডিভাইসে রহস্যময় নোটিফিকেশন এসেছে, যাতে লেখা ছিলো শুধু “১/১”।

স্যামসাংয়ের দাবি ত্রুটির দুইটি ঘটনা আলাদা এবং প্রায় একই সময়ে এই ত্রুটি দু’টি সামনে আসাটা `নিতান্তই কাকতালীয়’।

পরবর্তীতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আরও বলা হয়েছে, স্যামসাংয়ের যুক্তরাজ্যের ওয়েবসাইটে প্রযুক্তিগত ত্রুটির কারণে অনিচ্ছাকৃতভাবে তথ্য ফাঁস হয়েছে এবং এতে শুধু দেড়শ’ গ্রাহক ক্ষতিগ্রস্থ হয়েছেন।

আরও খবর-

হঠাতই ফোনে সতর্ক বার্তা: ক্ষমা চাইলো স্যামসাং
 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar