ad720-90

৫ জিবি ৭ দিন মেয়াদ ৩৩ টাকা, ২ টাকায় ২০০ এমবি ৩ দিন, ১০ জিবি ৩০ দিন ১০০ টাকা।হোম কোয়ারেন্টাইন উপলক্ষে এয়ারটেল দিচ্ছে দারুন সব অফার।


আসসালামুয়ালাইকুম।

প্রিয় ট্রিকবিডি এবং প্রতিটি ভিজিটর আশাকরি সকলে ভালো আছেন।কিভাবে আশা করবো যে আপনারা সকলে ভালো আছেন? কারন করোনাভাইরাস যেভাবে আমাদের ভালো থাকা কে নষ্ট করছে। তাতে আমরা সবাই একটু উদ্বিগ্ন এবং চিন্তিত। কবে শেষ হবে তার কোনো নিশ্চয় আমরা পাচ্ছি না। আল্লাহ যেন আমাদের এই দুশ্চিন্তা অতি দ্রুত সুচিন্তা পরিণত করে সেই কামনা করি।

গ্রামীনফোনে হোম কোয়ারান্টিনে থাকার জন্য ১০ জিবি ইন্টারনেট ১০০ টাকা দিয়েছে। যা আপনারা অনেকেই নিয়েছেন। তবে গ্রামীনফোনের ইন্টারনেট স্পিড অনেক স্লো করে দিয়েছে। এতে আমাদের ইন্টারনেট ব্যবহার করতে একটু সমস্যা হচ্ছে আর কি। তবে যা দিয়েছে তা তো খারাপ না।

আমরা যারা এয়ারটেল/[b] সিম ব্যবহার করি তারা চাইলে কিন্তু [h2]১০ জিবি ইন্টারনেট ১০০ টাকায় এবং মেয়াদ ৩০ দিন নিয়ে ব্যবহার করতে পারি[/h2] এই সময়টুকুতে। যারা হোম কোয়ারেন্টাইন আছেন এবং ঢাকা থেকে অথবা অন্যান্য স্থান থেকে গ্রামের বাসায় চলে আসছেন তাদের জন্য এই অফারটা খুবই কাজে লাগতে পারে। হয়তো অনেকে আমরা আগে ওয়াইফাই ব্যবহার করতাম কিন্তু বাসায় আসার কারণে এখন আর সেই সুযোগটা আমাদের নেই। কিন্তু এই সময়টাতো পার করতে হবে তাই এয়ারটেল দিয়েছে এই অফার। সাথে আরো বেশ কিছু আকর্ষণীয় অফার আছে যেমন [b]৫ ইন্টারনেট ৭ দিন মেয়াদ এবং ২ টাকায় ২০০ এমবি ইন্টারনেট। যাই হোক কথা বাড়াবো না।


আমরা যারা এয়ারটেল ব্যবহার করি, আমার মনে হয় তাদের প্রত্যেকেরই মাই এয়ারটেল অ্যাপ আছে। যাদের আছে তারা মাই এয়ারটেল অ্যাপ এ প্রবেশ করি।যাদের নাই তারা সরাসরি এখানে ক্লিক করে গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করে নি তারপরে প্রবেশ করি।


মাই এয়ারটেল অ্যাপ এ প্রবেশের পরে Tong Offer নামের অপশনটি আসবে। অপশনের ওপর ক্লিক করি। যেমনটা স্ক্রিনশটে আছে।


এখানে দেখতে পাবেন অনেক রকমের অফার শো করেছে।যে অফার গুলো আপনার ওখানে শো করবে সেগুলো আপনি নিতে পারবেন। এরমধ্যে অন্যতম দুটি অফার হচ্ছে। ২ টাকায় ২০০ এমবি ইন্টারনেট। এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদ দিবে তিন দিন। তার নিচে আরও একটি অফার দেখতে পাচ্ছেন ৫ জিবি ইন্টার্নেট ৭ দিন মেয়াদ ৩৩ টাকায়।

টাকায় ২০০ এমবি ইন্টারনেট নিতে ডায়াল করুন *২১২৯১*৯১২#

৩৩ টাকায় জিবি ইন্টারনেট দিন মেয়াদ।অফারটি নিতে হলে আপনার আগে দেখতে হবে আপনার অফার শো করেছি কিনা! যদি শো করে,তবে আপনার আশেপাশের কোন এয়ারটেল এজেন্টের কাছে থেকে ৩৩ টাকা রিচার্জ নিতে হবে! তবে আপনি অফারটি পাবেন। অফারটি শো করেনি বলে যে আপনি পাবেন না তা কিন্তু নয়।আমার এক পরিচিত ভাইয়া এই সিস্টেমে অফারটি নিয়েছে। আপনি চাইলে দেখতে পারেন ট্রাই করে। আমি কিন্তু শতভাগ গ্যারান্টি দিচ্ছি না এই অফারটা জন্য।

তারপর ওপরের কানেতে দেখুন special offer লেখা আছে। সেখানে ক্লিক করি ঠিক স্ক্রীনশটএর মত। আরেকটা কথা বলে রাখি। Tong Offer কিন্তু দারুণ দারুণ সব অফার আছে। আপনারা চাইলে এখান থেকে অফার গুলো নিতে পারেন। তো ক্লিক করুন তারপরে দেখতে পাবেন।

স্পেশাল অফার এ আসার পরে দেখতে পাবেন ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট ৩০ দিন মেয়াদ। এখান থেকে সরাসরি অফারটি কিনে ফেলুন।

সবাই ভালো থাকুন অন্যকে ভালো রাখার চেষ্টা করুন। অন্যকে ভাল রাখতে হলে আমাদের প্রত্যেকের উচিত সামাজিক দূরত্ব বজায় রাখা এবং নিজেই নিজেকে সতর্ক রাখা।

ধন্যবাদ ট্রিকবিডি কে, এবং প্রতিটি ভিজিটরকে পোস্ট পড়ার জন্য। সকলের ট্রিকবিডি সাথেই থাকুন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar