ad720-90

এডসেন্সের জন্য অ্যাপ্রভাল করেও রেসপন্স পাচ্ছেন না? এখন আপনার কি করনীয়? বিস্তারিত পোস্টে।


 

আসসালামু আলাইকুম ভিউয়ার্স

 

আশাকরছি করছি আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন আমিও আল্লাহতালার অশেষ রহমতে ভালো আছি এবং সুস্থ আছি আলহামদুলিল্লাহ।

 

আজকে আমি আপনাদের সাথে আলোচনা করব কেন আপনারা গুগল অ্যাডসেন্সের জন্য রিকুয়েস্ট দিয়েও কোনো রেসপন্স বা তাদের পক্ষ থেকে কোন ইমেল পাচ্ছেন না, কি কারণে এটা হচ্ছে এর কারণ কি এবং এখন আপনার কি করা উচিত এই বিষয় নিয়ে আজকের পোস্টে বিস্তারিত আলোচনা করা হবে। তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

 

গুগল এডসেন্সে এপ্লাই করার পর কেন কোনো রেসপন্স আসছে না?

 

অধিকাংশ মানুষেরই কমন প্রশ্ন এইটা যে তারা তার ওয়েবসাইট বা ইউটিউব এর জন্য গুগল এডসেন্স এ এপ্লাই করেছে কিন্তু গুগোল থেকে কোন রেসপন্স করছে না। এটা হচ্ছে মূলত কোভিড নাইনটিন বা করোনা ভাইরাস এর জন্য আমরা সকলেই জানি করোনাভাইরাস দিন দিন বেড়ে চলেছে এবং বিধ্বংসী হয়ে উঠছে যার ফলে দেশীয় সকল অফিসসহ বিদেশের বড় বড় সকল অফিসের কর্মকর্তারা বাসায় বসে কাজ করছে। যার ফলে কোন প্রতিষ্ঠানের সকল কাজ সঠিক নিয়মে, সঠিকভাবে করা সম্ভব হচ্ছেনা আর এটাই মূল কারণ গুগল এডসেন্সের জন্য অ্যাপ্রভাল দিয়েও রেসপন্স না পাওয়ার।

 

কেননা গুগলের অধিকাংশ কর্মকর্তারাই এখন বাসায় বসে কাজ করছে যার ফলে সারা দুনিয়া জুড়ে এত মানুষের সাইট বা চ্যানেল রিভিউ করা একেবারেই সম্ভব নয় তার ওপর আপনার সাইট অ্যাপ্রভাল হলো নাকি রিজেক্ট হলো সেটা জানানোর উপায় তো আরো নেই।

 

গুগল এডসেন্স এতদিন পেন্ডিং এ থাকলে কি করা উচিত?

 

ওয়েল এর জন্য আমি অবশ্যই বলব ধৈর্য ধরে থাকতে কেননা সাময়িক সমস্যার জন্য হয়তো আপনার অ্যাপ্রভাল পেন্ডিং এ রাখা হয়েছে বা আপনার সাইট রিজেক্ট করল বা অ্যাপ্রভাল হলো এটা জানাতে সময় নিচ্ছে। কিন্তু এটা জানানো হবে অবশ্যই। দেরি হবে কিন্তু জানানো হবে। অনেকে আবার রিকোয়েস্ট ক্যান্সেল করে দিচ্ছে এই ভুলটা করবেন না আপনি যদি গুগল এর সকল নিয়ম কানুন মেনে সেগুলো পালন করে গুগল এডসেন্স এর জন্য এপ্লাই করেন তাহলে যত দেরিই হোক না কেন আপনার কাঙ্ক্ষিত ওয়েবসাইট বা চ্যানেল অ্যাপ্রুভ হবেই।

 

অ্যাপ্রভাল না পাওয়া পর্যন্ত কি পোস্ট করা বা ভিডিও দেওয়া বন্ধ করে রাখবো?

 

না আপনি আপনার মত নিয়মিত ওয়েবসাইটে পোস্ট বা ইউটিউবে ভিডিও দিতে থাকুন এতে আপনার এসইও সেক্টরে যেমন সুবিধা লাভ করবেন তেমনি গুগল এডসেন্স এর অ্যাপ্রভাল পাওয়াও আরো সহজ এবং দ্রুত হওয়ার সম্ভাবনা থাকবে।

 

সো এসব নিয়ে চিন্তিত হওয়ার কারণ নেই। আশা করছি পোস্টটি আপনাদের ভাল লেগেছে ভাল লাগলে অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধবের মাঝে শেয়ার করবেন যাতে তারাও উপকৃত হতে পারে। আপনার মূল্যবান সময় দিয়ে পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ।

The post এডসেন্সের জন্য অ্যাপ্রভাল করেও রেসপন্স পাচ্ছেন না? এখন আপনার কি করনীয়? বিস্তারিত পোস্টে। appeared first on Trickbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar