ad720-90

অ্যামাজন বিতরণ কেন্দ্রে অগ্নিকাণ্ড, ধসে পড়লো ছাদ


আকাশ থেকে নেওয়া ফুটেজে পুরো ওয়্যারহাউজে আগুন ছড়িয়ে পড়তে ও ছাদ ধসে পড়তে দেখা গেছে। সকাল সাড়ে পাঁচটা নাগাদ অগ্নিকাণ্ডের খবর পায় স্থানীয় অগ্নিনির্বাপণ বিভাগ। পরে আগুন নেভাতে স্যান বার্নার্ডিনো ও পার্শ্ববর্তী এলাকা থেকে সাহায্য পাঠানো হয় বলে জানিয়েছেন রেডল্যান্ডস নগর কর্তৃপক্ষ। — খবর সিএনএন-এর।

“সবাই নিরাপদে রয়েছেন জানতে পেরে আমরা আনন্দিত। স্থানীয় অগ্নিনির্বাপণ বাহিনীকে এবং প্রথমে যারা ঘটনাস্থলে পৌঁছেছেন, তাদের প্রচেষ্টার জন্য ধন্যবাদ জানাই। এটি তৃতীয় পক্ষীয় পরিচালিত সাইট ছিল। এই প্রক্রিয়ায় আমরা তাদের সহযোগিতা করব”। – বিবৃতিতে জানিয়েছে অ্যামাজন।

অগ্নিকাণ্ডের কারণ উদঘাটনে তদন্তের কথা জানিয়েছেন রেডল্যান্ডসের অগ্নি নির্বাপক প্রধান জিম টপোলেস্কি। তিনি নিশ্চিত করেছেন, ভবনটিতে নতুন এবং এতে সর্বাধুনিক অগ্নি নিরাপত্তা ব্যবস্থাগুলো ছিল।

অ্যামাজনের দেওয়া তথ্য অনুসারে, ভবনটি পরিচালিত হতো তৃতীয় পক্ষ ‘কুনে অ্যান্ড নাগেল’ –এর মাধ্যমে। ক্রেতাদের কাছে ‘অসম্ভব বড় শিপমেন্ট’ পাঠাতে অ্যামাজনকে সহযোগিতা করে প্রতিষ্ঠানটি।

অগ্নিকাণ্ডের কারণে ক্রেতাদের সামান্যই ক্ষতি হবে বলে আশা করছে অ্যামাজন। কারণ হিসাবে প্রতিষ্ঠানটি বলছে, ক্রেতাদের অর্ডার পূরণের কাজটি সামলানো হতো অন্যান্য স্থান থেকে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar