পডকাস্টের জন্য ভিডিও ফিচার লঞ্চ করলো স্পটিফাই
স্পটিফাই জানিয়েছে, ফিচারটির মাধ্যমে বিনামূল্যের এবং ‘পেইড’ দুই ধরনের ব্যবহারকারী-ই ‘বুক অফ বাস্কেটবল ২.০’ এবং ‘দ্য মর্নিং টোস্ট’-এর মতো নির্মাতাদের ভিডিও দেখতে পারবেন। — খবর রয়টার্সের।
বর্তমানে স্পটিফাইয়ের দশ লাখেরও বেশি পডকাস্ট টাইটেল রয়েছে। নতুন নতুন জোটের অংশ হয়ে এবং বিশেষ অংশীদারিত্বে স্বাক্ষর করে নিজেদের ভাণ্ডার আরও সমৃদ্ধ করতে চাইছে প্রতিষ্ঠানটি। এরই মধ্যে জো রোগান এবং কিম কার্দাশিয়ান ওয়েস্টের সঙ্গে চুক্তিতে এসেছে তারা।
স্পটিফাই মূলত নিজেদেরকে অডিও কনটেন্টের নেটফ্লিক্স হিসেবে প্রতিষ্ঠিত করতে চাইছে। আর তাই পডকাস্ট নিয়ে উঠে-পড়ে লেগেছে প্রতিষ্ঠানটি।
রয়টার্স উল্লেখ করেছে, করোনাভাইরাস মহামারীর এ সময়টিতে স্পটিফাইয়ের সাবস্ক্রাইবার সংখ্যাও যথেষ্ট বেড়েছে।
Comments
So empty here ... leave a comment!