ad720-90

আসছে শাওমি’র ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন


নিত্য নতুন ফোন নিয়ে এসে গ্রাহকদের চমক দিতে সিদ্ধহস্ত শাওমি। প্রতিবারই গ্রাহকদের কথা ভেবে নিত্য নতুন প্রযুক্তি সম্বলিত ফোন নিয়ে আসে আন্তর্জাতিক বাজারে। যার ফলে অল্প কিছুদিনের মধ্যে যথেষ্ট জনপ্রিয় হয় গ্রাহকদের কাছে। আর এবারে শাওমি আনতে চলছে অল্প দামের মধ্যে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত ফোন। যা নিয়ে ইতিমধ্যে শুরু হয়ছে আকর্ষণ।

ইতিমধ্যে এই ফোন নিয়ে বেশ কিছু তথ্য সামনে এসেছে। জানা যায়, শাওমির তরফে প্রস্তুত করা হচ্ছে দুটি নয়া ফোন। এই দুই ফোন গাউগিন এবং গাউগিন প্রো নামে তৈরি করা হচ্ছে। এছাড়া জানা এই ফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়া বেস মডেলে থাকবে ৬৪ মেগাপিক্সেল সেন্সর।

এই দুই ফোন লঞ্চ হবে রেডমি ব্র্যান্ডের অধীনে। তবে এখনও পর্যন্ত অফিসিয়ালি কিছু জানানো হয়নি সংস্থার তরফে। তবে দ্রুত এই বিষয়ে কোম্পানির তরফে সকলকে জানানো হবে বলে জানানো হয়েছে।

১০৮ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত ফোন ক্রমেই সাধারণের কাছে প্রয়োজনীয় হয়ে উঠবে। এর আগে স্যামসং এবং অন্যান্য ব্র্যান্ডের তরফেও আনা হয়েছিল এই ধরনের ফোন। যা যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। আর সেই কারণেই মনে করা হচ্ছে তাদের তরফে আনা হবে এই ফোন।

ইতিমধ্যে স্যামসং ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর যুক্ত ফোন প্রস্তুত করছে সাধারণের জন্য। স্যামসং এর ফোন যথেষ্ট জনপ্রিয় সাধারণের কাছে। তবে নতুন ১০৮ মেগাপিক্সেল সেন্সর যুক্ত টেকনোলোজি আগের থেকে অনেকটা দ্রুততর। যা ফোনে আরও দ্রুত অটো ফোকাস এবং নিখুত ছবি তোলার সুবিধা দেবে। এখন দেখার এই ফোন বাজারে আসাতে কতটা জনপ্রিয় হয়ে ওঠে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar