ad720-90

নতুন দুই ফোন নিয়ে আসছে রিয়েলমি


আগামী ১২ অক্টোবর বাংলাদেশের বাজারে আসছে রিয়েলমি সেভেন প্রো ও রিয়েলমি সেভেন আই। এদিন এক অনলাইন প্রোগ্রামের ‘থ্রি মিনিট লঞ্চ’ সেগমেন্টে এ দুটি ডিভাইস দেশের বাজারে উন্মোচন করবে রিয়েলমি।

জানা গেছে, রিয়েলমি সেভেন প্রো ডিভাইসটিতে আছে ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জিং প্রযুক্তি। অন্যদিকে, রিয়েলমি সেভেন প্রো এবং রিয়েলমি সেভেন আই স্মার্ট ডিভাইস দুটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা।

রিয়েলমি সেভেন প্রো ডিভাইসটির ৬৫ ওয়াটের সুপার ডার্ট প্রযুক্তির মাধ্যমে এর ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি সম্পূর্ণভাবে চার্জ হতে সময় নেয় মাত্র ৩৪ মিনিট। এ ডিভাইসটির ব্যাটারি ডুয়াল ২,২৫০ মিলি অ্যাম্পিয়ার সেল দিয়ে তৈরি। সুপার ডার্ট প্রযুক্তি ও ১০ ভোল্ট ৬.৫ অ্যাম্পিয়ারে একই সঙ্গে হ্যান্ডসেটকে গরম না করে দ্রুততম সময়ের মধ্যে চার্জ প্রদানে সহায়তা করবে, যা প্রযুক্তিপ্রেমী তরুণদের দীর্ঘ সময় ধরে স্মার্টফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা প্রদান করবে।

এ অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে রিয়েলমি সেভেন প্রো মাত্র ১২ মিনিটের মধ্যে ৫০ শতাংশ চার্জ গ্রহণে সক্ষম। এ মূল্য পরিসীমার মধ্যে সেরা ক্যামেরা অভিজ্ঞতা প্রদান করতে এ ডিভাইসটিতে দ্বিতীয় প্রজন্মের সনি সেন্সর ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। স্মার্টফোন দিয়ে প্রয়োজনীয় কাজ সম্পাদন ও উচ্চমানের গ্রাফিক্সের গেম গেলার জন্য ডিভাইসটিতে থাকছে স্ন্যাপড্রাগন ৭০০ সিরিজের শক্তিশালী চিপসেট। ডিভাইসটির বড় আকারের সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহারকারীর ভিউইং অভিজ্ঞতাকে করবে অনন্য। পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখতে রিয়েলমি সেভেন প্রোতে ব্যবহার হয়েছে অ্যান্ড্রয়েড-১০-ভিত্তিক রিয়েলমি ইউআই।

রিয়েলমি সেভেন প্রো ডিভাইসটির সঙ্গে ব্র্যান্ডটি রিয়েলমি সেভেন আই স্মার্টফোনটিও উন্মোচন করবে। রিয়েলমি সেভেনআই ডিভাইসটিতে ৬৪  মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে, যা এ মূল্য পরিসীমার মধ্যে বাংলাদেশে প্রথম। এ ডিভাইসটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার কোয়াড ক্যামেরা সেটআপ; যেখানে মূল ক্যামেরার পাশাপাশি থাকছে আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি মাইক্রো লেন্স ও একটি সাদাকালো পোর্ট্রেট লেন্স। চমৎকার সেলফি তোলার জন্য ডিভাইসটির সামনে থাকছে সনি আইএমএক্স৪৭১ সেন্সরের ১৬ মেগাপিক্সেল ইন ডিসপ্লে আল্ট্রা ক্লিয়ার ফ্রন্ট ক্যামেরা।

ক্যামেরায় বিভিন্ন ফিল্টার ব্যবহারকারীর চমৎকার মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করার সুযোগ করে দেবে। এমনকি নাইট মোড ব্যবহার করে অল্প আলোয় অসাধারণ সব ছবি তোলা যাবে। ডিভাইসটিতে ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে; ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারির পাশাপাশি স্ন্যাপড্রাগন প্রসেসর থাকায় দীর্ঘক্ষণ গেম খেলা হবে আরো আনন্দদায়ক। চোখের সুরক্ষার ফিচারসহ বিশাল স্ক্রিনের মাধ্যমে ব্যবহারকারীরা দীর্ঘক্ষণ নিশ্চিন্তে বিনোদন লাভ করতে পারবে।

 



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar