ad720-90

বাজারে আসছে অপো এফ-১৭


ডিএমপি নিউজঃ গ্লোবাল ব্র্যান্ড অপো শিগগিরই দেশের স্মার্টফোন বাজারে আনতে যাচ্ছে নতুন হ্যান্ডসেট অপো এফ-১৭। তরুণ প্রজন্মের চাহিদা মেটাতে ও স্মার্টফোনের উৎসাহীদের মনে জায়গা করে নিতে এই হ্যান্ডসেটে থাকছে লেদার ফিনিশিং টেক্সচার।

জানা গেছে, মাত্র ৭.৪৫ মিলিমিটারের স্লিম এবং ১৬৩ গ্রামের খুবই হালকা ফোনটিতে গোলাকার এজ-এর ব্যবহারে আরো স্বাচ্ছন্দ্য মিলবে। অপো এফ সেভেন্টিনে স্ন্যাপড্রাগন ৬০০ সিরিজের শক্তিশালী চিপসেট, ৮ গিগাবাইট র্যামের সঙ্গে থাকছে ক্ষমতাসম্পন্ন জিপিইউ। ফোনটির ক্রিস্টাল ক্লিয়ার কোয়াড রিয়ার ক্যামেরায় অসংখ্য ফিল্টারে ফুটে উঠবে ব্যবহারকারীর প্রতিটি অনুভূতি।

অপো এফ সেভেন্টিনে থাকছে ৬.৪৪-ইঞ্চির বিশাল এফএইচডি ওএলইডি ডিসপ্লে এবং ৪,০১৫ অ্যাম্পিয়ারের বড় ব্যাটারি। আর এই ব্যাটারিকে দ্রুত চার্জ করার জন্য এ ফোনে ব্যবহার করা হয়েছে অপোর নিজস্ব ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০। একটি নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতার জন্য এ স্মার্টফোনে অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড টেন-এর ওপর ভিত্তি করে তৈরি অপোর নিজস্ব কালারওএস ৭.২। ১২৮ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজের ফোনটিতে ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা এবং ফোনের অ্যাক্সেসে দ্রুততা নিশ্চিত করতে থাকছে ফেস আনলক এবং সর্বাধুনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট।

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar