ad720-90

মুছে ফেলুন ওয়াপকিজের ফুটার এডস ২০০% কাজ করবে। v2.0


আসসালামু ওয়ালাইকুম আশা করছি ভালো আছেন। পোস্টের টাইটেল দেখে বুঝতে পেরেছে পোস্টটি কী নিয়ে। তাই বাড়তি কোন কথা নয় মূল কাজে আসা যাক। তবে তার আগে আপনি যদি এখনো Blogger Bangladesh গ্রুপে জয়ন না হয়ে থাকে তবে অবশ্যই জয়ন হয়ে নিবেন।

বাংলাদেশে ব্লগার ইউজার অনেক হয়েছে। আর সবাই ব্লগার থেকে অর্থ উপার্জন করতে চান। তাছাড়া ব্লগার ব্যবহার করতে গিয়ে আমরা অনেক সময় অনেক সমস্যায় পড়ি। তো আপনার এই সমস্যা সমাধানের জন্য বাংলাদেশে প্রথমবারের মতোন ব্লগার কমিউনিটি গ্রুপ খোলা হয়েছে। গ্রুপের নাম Blogger Bangladesh। এখানে ব্লগার নিয়ে সকল সমস্যার সমাধান পাবেন বলে আমি আশা করছি। তাই সবাইকে অনুরোধ করব গ্রুপে যুক্ত হওয়ার জন্য। প্রত্যক্ষো ভাবে উপকৃত না হলে আশা করছি নিশ্চয়ই পরোক্ষ ভাবে উপকৃত হবে। তাই দেরী না করে এখনি গ্রপে যুক্ত হয়ে যান। এছাড়াও গ্রুপে গিভওয়ে হবে সেখানে (.com,.xyz) ডোমেইন জিতে নিতে পারবেন। ব্লগার নিয়ে জ্ঞান না থাকলেও কোন সমস্যা নেই। ইনশাল্লাহ শিখে যাবেন।

যেভাবে ওয়াপকিজের ফুটার এডস হাইড করবেন

১। প্রথমে আপনি আপনার ওয়াপকিজ সাইটে লগিন করুন। এরপর যে সাইটে ফুটার এডস হাইড করবেন সেই সাইটের Panel Mode এ যান।

২। এবার Extra তে চলে যান এবং Footer এর পাশে যে Edit বাটনটা আছে সেখানে ক্লিক করুন।
৩। এখন ড্রপডাউন মেনু থাকে Html/ Tag Code সিকেক্ট করে Go করুন।
৪। সবশেষে, ডাউনলোড করা কোডটি (ডাউনলোড লিংক নিচে আছে) কপি করে Textbox এ পেস্ট করে দিন এবং Position অবশ্যই সবার শেষেরটা সিকেক্ট করে Save করে দিবেন।
৫। এবার সাইটে ভিজিট করে ম্যাজিক দেখুন। দেখবেন ফুটার এডস উধাও হয়ে গেছে।

কিছু কথা

নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে ডাউনলোড লিংকে গেলে কোডের ফিচার লাইসেন্স ও আরো অনেক কিছু পেয়ে যাবেন। আর ডাউনলোড করতে সমস্যা হলে কী করতে হবে তাও বলা আছে তাই আমার মনে হয় না আপনাদের আর কোন সমস্যা হবে।

আর হ্যা, এটি কিন্তু সম্পূর্ণ ফ্রেস কোড। পিওর Html5 ও Css!! আর কোন পপ-আপ এডস নেই। তাই আরামে ব্যবহার করুন। তাই দেরি না করে এখনি ডাউনলোড করে নিন।

এডস হাইড কোডের লাইভ ডেমোঃ http://techlover.wapkiz.mobi/

একটু কস্ট করে ডাউনলোড করে নিয়েন। এটিকে ডোনেশন মনে করতে পারেন। এই পর্যন্তই!! ভালো থাকুন সুস্থ থাকুন ট্রিকবিডির সাথেই থাকুন।


আর হ্যা, এডাসেন্স নিয়ে অনেকেরই অনেক প্রশ্ন আছে এই নিয়ে ট্রিকবিডিতে পোস্ট করব তাবে সব পোস্ট ট্রিকবিডিতে করব না। কিছু গুরুত্বপূর্ণ পোস্ট করব শুধু!! কারণ এডসেন্স নিয়ে অনেকে অনেক পোস্ট করেছেন। তবে, আমার লেখা পোস্টগুলো পড়তে আমার ব্লগে আসতে হবে!! এডসেন্স নিয়ে লেখা একটি পোস্ট!! পড়ে নিয়েন – গুগল এডসেন্স (Google Adsense) কি? গুগল এডসেন্স নিয়ে বিস্তারিত জানুন





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar