ad720-90

5G সুবিধা নিয়ে নতুন মোবাইল আনছে ভিভো


করোনা পরবর্তী সময়ে একের পর এক স্মার্ট ফোন কোম্পানি গ্রাহকদের জন্য বাজারে নিয়ে নিয়ে এসেছে নতুন মডেল। যা যথেষ্ট জনপ্রিয় হয়েছে। মূলত দামের বিষয়টি খেয়াল রেখে একের পর এক ফোন বাজারে নিয়ে আসাতে সুবিধা হয়েছে সাধারণ মানুষের। তবে এবারে জানা গিয়েছে নতুন তথ্য। চীনা কোম্পানি vivo কিছুদিন আগেই লঞ্চ করেছে নয়া সিরিজের ফোন। আর এবারে তারা আনতে চলছে আর এক নতুন ফোন।

এই নতুন ফোন আনা হবে ৫জি প্রযুক্তির সঙ্গেই। ইতিমধ্যে এই ফোন তাদের ওয়েবসাইটে দেখা গেছে। তবে কবে নাগাদ এই ফোন আনা হবে তা এখনও জানা জায়নি। এতে থাকবে octa core processor। এছাড়া জানা গেছে এই ফোনে থাকবে ৪০২০ এমএএইচ ব্যাটারি।

ফোনের স্ক্রিন থাকবে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচ ডি ডিসপ্লে। এতে থাকবে ৫ জির সুবিধা। সঙ্গে থাকবে ২.৪ গিগা হারজের সুবিধা। এছাড়া থাকবে octa core processor ।

জানা গেছে এটি ৬ জিবি এবং ৮ জিবি র‍্যামের সঙ্গে আনা হবে। এছাড়া স্টোরেজ থাকবে ১২৮ জিবি এবং ২৫৬ জিবি তবে এই ফোনে মেমরি কার্ড ব্যবহারের সুবিধা নেই। এই ফোনে থাকবে triple rear camera set up. এতে থাকবে র‍্যাপিড চার্জের স্যুবধা। তবে এই ফোনের দাম কত রাখা হবে তা এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে এই ফোন দ্রুত আন্তর্জাতিক বাজারে আনা হবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar