ad720-90

২ মিনিটে ওয়াপকিজে বানান অনলাইন স্কিনশট টেকার সাইট


আসসালামু ওয়ালাইকুম আশা করছি ভালো আছে। পোস্টের টাইটেল দেখেই বুঝতে পেরেছে পোস্টটি কি নিয়ে হতে যাচ্ছে। এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব অনলাইন স্কিনশট টেকার ওয়াপকিজ টেমপ্লেট আর সাথে এটিও দেখাবো কিভাবে এই টেমপ্লেট দিয়ে ওয়াপকিজে এই ধরনের সাইট বানাবেন। সব স্টেপ ফলো করলে ২ মিনিটে বানিয়ে নিতে পারবেন। তবে মূল যে বিষয় তা হলো টেমপ্লেটটি। তো তাই আগে টেমপ্লেটটি ডাউনলোড করে নেই। আর এর আগে চলেন টেমপ্লেটের ডেমো দেখে নেওয়া যাক।

টেমপ্লেটের লাইভ ডেমো ও ফিচার দেখতে এখানে ক্লিক করুন

ডেমো দেখে যদি আপনার ভালো লাগে তাহলে আর দেরী কেন। চলেন এখনি টেমপ্লেটি ডাউনলোড করে নেন।

Download

Download Link 1

  • Direct Download Link: Click Here
  • Zip Password: 111SS
  • Upload Location: Mega

Download Link 2

  • Support & Download: Click Here
  • No Password, Uploaded on Wapkiz, Indirect Download Link

আপনি যেখান থেকে খুশি সেখান থেকে ডাউনলোড করে নিন কোন সমস্যা নেই। ১ম লিংকটা ডায়রেক্ট ডাউনলোড লিংক। ২য় লিংক টা ইনডায়রেক্ট। ২য় লিংক থেকে ডাউনলোড করলে আমাকে সাপোর্ট করা হবে আর টেমপ্লেটের ফিচার ২য় লিংকে দেখতে পারবেন। এবার আসুন কিভাবে ওয়াপকিজে এই সাইট বানাবেন। যারা জানেননা তাদের জন্য।

১. প্রথমে ওয়াপকিজে লগিন করে একটি সাইট তৈরি করে নিন। অথবা আগের তৈরি করা সাইটের প্যানেল মোডে যান।

২. এবার ব্যাপআপ/ রিস্টোরে যান

৩. এখন ডাউনলোড করা ফাইলটি আপলোড করে দিন।

ব্যাস আপনার সাইট রেডি। আশা করছি টিউনটি ভালো লেগেছে। যদি ভালো লেগে থাকে তাহলে কমেন্টের মাধ্যমে জানান কেমন লেগেছে এই ধরনের আরো অনেক টেমপ্লট শেয়ার করার চেস্টা করব যদি আপনারা চান তো।


ফেসবুকে বিভিন্ন সেরা সব স্ট্যাটাস দিতে এই লিংকে যান। অসাধারণ সব স্ট্যাটাসের কালেকশন পাবে। লিংক – ফেসবুক স্ট্যাটাস । নিয়মিত পোস্টটি আপডেট করা যায়। অসংখ্য স্ট্যাটাস রয়েছে। আপনি আপনার পছন্দ মতো কপি করে ফেসবুকে পোস্ট করে দিন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar