ad720-90

‘বড় লেনদেন’ বিটকয়েনে সম্ভব কি না – প্রশ্ন মাস্কের


ডিজিটাল কারেন্সি সমর্থক ও মাইক্রোস্ট্র্যাটেজি ইনকর্পোরেট প্রধান মাইকেল সেইলর এক টুইটবার্তায় শতকোটিপতি মাস্ককে জিজ্ঞাসা করেন তিনি ওই পদক্ষেপ নেবেন কি না।

“আপনি যদি আপনার শেয়ারধারীদের একশ’ কোটি ডলারের উপকার করতে চান, তাহলে টেসলা ব্যালেন্স শিটকে মার্কিন ডলার থেকে বিটকয়েনে নিয়ে আসুন। এস অ্যান্ড পি ৫০০-এর অন্যান্য প্রতিষ্ঠান আপনাকে অনুসরণ করবে এবং সময়ের সঙ্গে সঙ্গে এটি এক লাখ কোটি ডলারের উপকারে পরিণত হবে।” – টুইটে লিখেছেন সেইলর।

টুইটের উত্তরে পরে মাস্ক লেখেন, “এ ধরনের লেনদেন কী আদৌ সম্ভব”। প্রতিত্তুরে সেইলর লেখেন, “হ্যাঁ, আমি গত কয়েক মাসে বিটকয়েনে একশ’ ৩০ কোটি ডলারের বেশি কিনেছি এবং খুশি মনেই আমার হিসেবের খাতা আপনার সঙ্গে অনলাইনে শেয়ার করবো।”

এ বিষয়ে টুইটের বাইরে টেসলা বা ইলন মাস্ক কারো কোনো মন্তব্য সংগ্রহ করা সম্ভব হয়নি।

অন্যদিকে, সেইলর রয়টার্সকে পাঠানো এক বার্তায় বলেছেন, “এ বছরের নজিরবিহীন আর্থিক সম্পসারণের মুখে শেয়ারধারীদের মূল্যায়ন কীভাবে সংরক্ষণ এবং বাড়ানো যায়, তা নিয়ে সব প্রধান নির্বাহীই চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন।”

“মূল্যায়ন সমস্যা যেটিতে বিশ্বের সব একক, বিনিয়োগকারী এবং কর্পোরেশন ভুগছে, সেটি সংরক্ষণের জন্য বিটকয়েন হতে পারে সর্বোত্তম সমাধান।” – যোগ করেছেন সেইলর।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar