ad720-90

Udemy-র Course Free-তে পাওয়ার সবথেকে বিনা কষ্টদায়ক উপায়


আস-সালামু ‘আলায়কুম। Udemy-র Course পাওয়ার জন্য একেকজন কতো কী-ই না করে থাকেন! নিরাপদ-অনিরাপদ অনেক উপায়েই Udemy-র Course পাওয়া যায়। আজকে এমন একটা Trick শিখাবো যেটার মাধ্যমে কয়েক ক্লিকেই Udemy-র Course Free-তে হাতের মুঠোয় পেয়ে যাবেন। এক্ষেত্রে একটা বিষয় বলে রাখা ভালো, আপনি মোটামুটি সব বিষয়েরই Course পেতে পারেন ফ্রীতে, তবে নতুন Course গুলো (মানে ২০২০-২১ সালের) নাও পেতে পারেন। কিন্তু এতো Updated Course দিয়েই বা হবেটা কী বলেন, আপনার আসল উদ্দেশ্য তো একটা বিষয় শেখা 😁। তবে SEO বা Cryptocurrency বিষয়ক Course-এর ব্যাপার আলাদা 🙄। যাই হোক, পাবেন না তা কিন্তু বলিনি, Updated Course থাকতেও পারে, নাও পারে। এবার কাজে আসি।

 

এর জন্য দুইটা App লাগবে। App দুইটা হচ্ছে Flud এবং Torrz। নামেই Link দিয়ে দিয়েছি। ক্লিক করে Download করে নিন। এবার Torrz অ্যাপটা Open করে উপরের Search Bar-এ আপনি যে বিষয়ের Course চাচ্ছেন সেটা লিখুন। যেমন: আমি লিখলাম Udemy Graphics Design Course। এবার Search দিন।

 

দেখুন অনেকগুলো Course-এর Torrent পেয়ে যাবেন।

 

যেই Courseটা নিতে চান সেটার উপর Tap করুন। তাহলে এরকম কিছু Option পাবেন। Open magnet link-এ Tap করুন।

 

এবার আপনাকে Flud অ্যাপের মধ্যে নিয়ে যাওয়া হবে। উপরের ডানের + আইকনে Tap করুন।

 

ব্যাস, Download শুরু হয়ে যাবে।

 

 

 

 

 

প্রথমবার Flud অ্যাপ ব্যবহারের কারণে Storage Permission চাইতে পারে। Storage Permission Allow করে দিবেন। যদি Download না হয় এবং WiFi connection has been metered নামে কোনো Error দেখায় তাহলে উপরের 3 Dot থেকে Sttings এ গিয়ে Power Management থেকে WiFi only-র টিক উঠিয়ে দিবেন।

 

🛑 এটা আহামরি কোনো পোস্ট না। আর এর মাধ্যমে আপনি Course ছাড়াও যে আরও অনেক কিছুরই Torrent Download করতে পারবেন সেটা অনেকেই বুঝে গেছেন। কাজেই দয়া করে কেউ কোনো বিরূপ মন্তব্য করবেন না। কোনো ভুল হলে ক্ষমা করবেন। পারলে এখানে ক্লিক করে আমার Blog টা দেখে আসতে পারেন, যদি উপকারী কিংবা ফালতু পোস্ট পেয়ে যান 😶। 

 

আস-সালামু ‘আলায়কুম।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar