ad720-90

মটোরোলার স্মার্টফোন ও একসেসরিজ পাওয়া যাবে পিকাবুতে


ডিএমপি নিউজ: এখন থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম পিকাবুতে পাওয়া যাবে বিশ্ববিখ্যাত মোবাইল ব্র্যান্ড মটোরোলার সব স্মার্টফোন ও একসেসরিজ। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) পিকাবুর সঙ্গে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড।

সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত ও পিকাবু ডট কম’র প্রধান নির্বাহী মরিন হোসেন তালুকদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন সেলেক্সট্রা লিমিটেডের চিফ অপারেটিং অফিসার চৌধুরী ফাহরিয়ার, হেড অব সেলস জাকিরুল ইসলাম প্রমুখ।

চুক্তি অনুযায়ী পিকাবু ডট কম’র অনলাইন প্ল্যাটফর্মের পাশাপাশি অফলাইন শপেও এখন থেকে মটোরোলার সব স্মার্টফোন ও একসেসরিজ পাওয়া যাবে। সেলেক্সট্রা লিমিটেডের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে আরো জানায়, সেলেক্সট্রা ডট কম ডট বিডি’তে (https://www.salextra.com.bd) এখন চলছে ‘হ্যালো ভালোবাসা’ ক্যাম্পেইন। ফলে এই ফেব্রুয়ারি মাসজুড়ে চলা এই ক্যাম্পেইনের আওতায় যারা পিকাবু ডট কম থেকে মটোরোলার পণ্য কিনবেন তারাও এই ক্যাম্পেইনের আওতাভুক্ত হবেন।

ক্যাম্পেইন চলাকালে মটো জি৮ পাওয়ার লাইট, মটো ই৭ প্লাস, মটো জি৯ প্লে এবং মটো জি৯ প্লাস মডেলের ফোন ক্রয় করলে ক্রেতারা নিশ্চিতভাবে মটোরোলার স্মার্টফোন, ফাইভস্টার হোটেলে কাপল ডিনার ও মটোরোলার লাইফস্ট্যাইল পণ্য নিশ্চিত উপহার পাবেন। ক্যাম্পেইন চলবে ২৮ ফেব্রæয়ারি পর্যন্ত। এই ক্যাম্পেইনের আওতায় নতুন অবমুক্ত মটোরোলার ইয়ার বাডস স্পোর্ট, বøুটুথ স্পিকার সনিক বুস্ট২১০ এবং বøুটুথ স্পোর্ট হেডফোন ভাভর‌্যাপ১০৫ অন্তর্ভুক্ত থাকবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar