ad720-90

সারফেস ডুয়ো ২, উন্নত ক্যামেরা, ৫জি: সত্যি?


একাধিক গণমাধ্যমই প্রতিবেদনে বলছে, সারফেস ডুয়ো ২ নিয়ে কাজ করছে মাইক্রোসফট। আর এতে দেখা মিলবে ৫জি সংযোগ সক্ষমতার, থাকবে আরও উন্নত ক্যামেরা।

এরই মধ্যে যুক্তরাষ্ট্র ও ইউরোপে মিশ্র রিভিউ পেয়েছে আগের সারফেস ডিভাইসটি। এখন এলো নতুন ডিভাইসের খবর। গিজমো চায়নার প্রতিবেদন বলছে, পণ্যটির কোডনেম ‘জিটা’ রেখেছে মাইক্রোসফট।

গণমাধ্যমের প্রতিবেদন আরও বলছে, সারফেস ডুয়ো ২ ডিভাইসের ক্যামেরা মেশিন লার্নিং প্রক্রিয়া ও কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে নতুন ক্যামেরা অভিজ্ঞতা উপহার দেবে ব্যবহারকারীদের। গোটা বিষয়টি ছবি প্রক্রিয়াজাতকরণকে উল্লেখযোগ্যভাবে উন্নত করবে।

মাইক্রোসফট সারফেস ডুয়ো উন্মোচিত হয়েছিল ২০২০ সালে। এতে ছিল কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট। গিজমো চায়নার প্রতিবেদন বলছে, নতুন সারফেস ডুয়ো ২-এ দেখা মিলতে পারে সর্বশেষ চিপসেটের এবং সর্বাধুনিক ফিচারের।

এখনও কোনো কিছুই আনুষ্ঠানিকভাবে জানায়নি মাইক্রোসফট। অনলাইনে ছড়িয়ে পড়া খবরের সত্যতা জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুটা সময়। গিজমো চায়না বলছে, এখনও সারফেস ডুয়ো বিভিন্ন বাজারে ছাড়ছে প্রতিষ্ঠানটি। সেদিক থেকে চিন্তা করলে এ বছর না-ও আসতে পারে নতুন সারফেস ডুয়ো ২।   





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar