ad720-90

ভিএসসিও’কে কিনতে চাইছে পিন্টারেস্ট


কত দামে বা কী ধরনের শর্তে ভিএসসিও’কে পিন্টারেস্ট কিনতে চাইছে, তা এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে, হয়তো ইনস্টাগ্রামের মতো কোনো সেবা দেওয়া সম্ভব হবে মালিকানা হাতবদলের ফলে। সম্প্রতি খবরটি সম্পর্কে জানিয়েছে মার্কিন দৈনিক নিউ ইয়র্ক টাইমস।

নিজেদের প্রতিবেদনে নিউ ইয়র্ক টাইমস বলছে, পিন্টারেস্ট এখনও অধিকাংশ ক্ষেত্রে পরিকল্পনা ও আয়োজনের জন্য সুপরিচিত। অন্যদিকে, ভিএসসিও বর্তমানে “ভিএসসিও গার্লস” মিমের জন্য বিখ্যাত।

সাম্প্রতিক খবর প্রসঙ্গে এক বিবৃতিতে ভিএসসিও মালিক ‘ভিজুয়াল সাপ্লাই কোম্পানি’ বলছে, “আমরা সবসময় বিভিন্ন সৃজনশীল খাতের ভিন্ন ভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে বৈঠক করে থাকি এবং আমরা গুজব ও ধারণা নিয়ে মন্তব্য করি না।”

“আমাদের মনোযোগ প্রথমে এবং সবসময়ই ভিএসসিও-এর ব্যবসাকে কেন্দ্র করে। মাত্রই দশ বছর পার করেছি আমরা, এখন আমরা সামনের সুযোগ এবং সব জায়গায় নির্মাতাদের বাড়তে থাকা প্রয়োজন মেটাতে আরও আত্মবিশ্বাসী।” – যোগ করেছে ভিএসসিও।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, তারা এ বছর নির্মাতাদেরকে একত্রে কাজ করার সুযোগ করে দেবে, ভিএসসিও’র মাধ্যমে কীভাবে তারা অর্থ আয় করতে পারেন তা-ও খুঁজে দেখা হবে।

মোবাইল ডিভাইস থেকেই যাতে আরও সহজে তৈরি করা যায় সেজন্য মাল্টিমিডিয়া টুল ক্রমাগত বাড়াচ্ছে বলে উল্লেখ করেছে প্রতিষ্ঠানটি।  





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar