ad720-90

বাজারে এলো 'স্লিম ও স্টাইলিশ' রিয়েলমি ৮, সি২৫


৮ মিলিমিটারের চেয়ে কম পুরু ও ১৭৭ গ্রামের রিয়েলমি ৮ দেশের প্রথম হেলিও জি৯৫ গেইমিং প্রসেসর এবং ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ফুল এইচডি+ ডিসপ্লে কম্বিনেশনের ফোন বলে জানিয়েছে রিয়েলমি। এর ডিসপ্লেতে লাইট-সেনসিটিভ ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ, যা স্ক্রলিংয়ে মসৃণ অভিজ্ঞতা দেবে বলে দাবি প্রতিষ্ঠানটির।

রিয়েলমি ৮-এ আরও রয়েছে কপার লিকুইড কুলিং সিস্টেম, ৬৪ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৯-ডিগ্রির সঙ্গে ৮ মেগা পিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, ম্যাক্রো লেন্স এবং বি অ্যান্ড ডব্লিউ পোর্ট্রেট লেন্সের ফ্ল্যাগশিপ ক্যামেরা সেটআপ। স্মার্টফোনটিতে আরও রয়েছে স্টারি মোড, ট্রেন্ডি পোর্ট্রেইট, ডুয়াল-ভিউ ভিডিও এবং ভিডিও ধারণ করার জন্য উন্নত ইউআইএস ম্যাক্স ভিডিও স্ট্যাবিলাইজেশন।

রিয়েলমি সি২৫-এ রয়েছে সি সিরিজের মধ্যে সর্বপ্রথম ৪৮ মেগা পিক্সেলের এআই ট্রিপল কামেরা। ১৮ ওয়াট টাইপ-সি চার্জারের সঙ্গে এতে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, হেলিও জি৭০ প্রসেসর, ৬.৫ ইঞ্চির ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেসিয়াল রিকগনিশন, ফ্লিপ টু মিউট, ডুয়াল মোড মিউজিক শেয়ারসহ অসংখ্য ফিচার।

আসন্ন ঈদ উপলক্ষে রিয়েলমি ৮ এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রমের ভ্যারিয়েন্টির দাম ২২,৯৯০ টাকা। রিয়েলমি সি২৫ এর দুইটি ভ্যারিয়েন্ট- ৪+৬৪ জিবি ও ৪+১২৮ জিবির দাম যথাক্রমে ১৩,৯৯০ টাকা ও ১৪,৯৯০ টাকা।

ইভ্যালিতে রিয়েলমি ৮ ফ্ল্যাশসেলে পাওয়া যাবে ১০০০ টাকা কমে ২১,৯৯০ টাকায়। পাশাপাশি, পাওয়া যাবে ৫,০০০ টাকার বাটা গিফট কার্ড। ফোনটি নগদের মাধ্যমে কিনলে প্রযুক্তিপ্রেমীরা ১০ শতাংশ ছাড় পাবেন সর্বোচ্চ ২,০০০ টাকা পর্যন্ত এবং লংকা বাংলার মাধ্যমে কিনলে ১২ শতাংশ ছাড় পাবেন সর্বোচ্চ ২,৫০০ টাকা পর্যন্ত।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar