ad720-90

বৈশ্বিকভাবে বিজ্ঞাপন এলো ইনস্টাগ্রাম রিলসে


পরীক্ষামূলক পর্যায়ে বিএমডব্লিউ, লুয়ি ভিতোঁ, নেটফ্লিক্স এবং উবারের মতো প্রতিষ্ঠানগুলো বিজ্ঞাপন দিয়েছে রিলসে। ইনস্টাগ্রামের মুখ্য পরিচালন কর্মকর্তা জাস্টিন অসোফস্কি বলছেন, “ইনস্টাগ্রামে নতুন কনটেন্ট খুঁজে পাওয়ার নতুন উপায় হিসেবে আমরা রিলসকে দেখছি, যেখানে বিজ্ঞাপন আরও স্বাভাবিকভাবে দেখা যায়।”

তিনি আরও বলেন, “সব ধরনের ব্র্যান্ড এই নতুন সৃজনশীল ফরম্যাটের সুযোগ নিতে পারবে যেখানে মানুষ এর মাধ্যমেই বিনোদন পাচ্ছে।”

প্রতিষ্ঠানটি বলছে, রিলস বিজ্ঞাপনের সময়সীমা হবে ৩০ সেকেণ্ড দীর্ঘ এবং লুপে চলবে। 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar