ad720-90

২০২২ সালের প্রথম স্মার্ট ফোন আনতে চলেছে পোকো


পোকো এম৪ প্রো ৫জি মডেল ২০২২ সালে দেশের বাজারে উন্মোচন করতে চলেছে পোকো। পোকো এম৪ প্রো ৫জি ফোনটি পোকো এম৩ প্রো ৫জি-এর উত্তরসূরি হিসেবে বাজারে আসবে । এম৩ প্রো ৫জি থেকে পোকো এম৪ প্রো ৫জি আকর্ষণীয় ডিজাইন ও ফিচারের সঙ্গে দেখা গিয়েছে ।

ইতিমধ্যেই পোকো এম৪ প্রো ৫জি ফোনের বেশ কিছু ফিচার প্রকাশ্যে এসেছে। গিকবেঞ্চ সার্টিফিকেশন সাইটেও এই ফোনের ছবি দেখা গেছে। এছাড়াও বেশ কয়েকটি সার্টিফিকেশন ওয়েবসাইটে এই ফোনের নাম দেখা গেছে।

বলা হচ্ছে, রেডমি নোট ১১ ফোন আর পোকো এম৪ প্রো ৫জি ফোনের মধ্যে অনেক মিল রয়েছে। এছাড়াও পোকো এম৪ প্রো ৫জি ফোনে আগের মডেলের তুলনায় আপগ্রেড হওয়া প্রসেসর এবং ক্যামেরা থাকবে।

পোকো এম৪ প্রো ৫জি ফোনটিতে পোকো এম৩ প্রো ৫জি-এর মতোই এটি ৯০হার্জ রিফ্রেশ রেটের সাপোর্ট সহ একটি ৬.৬-ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।পোকো এম৪ প্রো ৫জি ফোনটিতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর ও ৬ জিবি র্যাম+৬৪জিবি স্টোরেজ।

নতুন পোকো এম৪ প্রো ৫জি ফোনে থাকছে একটি রেক্ট্যাঙ্গুলার ক্যামেরা মডিউল। একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকছে একটি ৫জি সাপোর্টেড ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে এই ফোনে থাকছে একটি ৫০ মেগাপিক্সেলেরর লেন্স। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এই রেক্ট্যাঙ্গুলার ক্যামেরা মডিউলেই দেওয়া হয়েছে এলইডি ফ্ল্যাশ এবং এআই লোগো। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পোকো এম৪ প্রো ৫জি ফোনে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেন্সর। তথ্য সূত্র: টেকজুম ডটটিভি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar