ad720-90

[hot post]নিয়ে নিন appslite এর ওয়াপকিজ থিম এবং সাথে ১০০% working রিলেটেড ফাইল কোড


হ্যালো ব্রো TrickBD তে সবাইকে শুভেচ্ছা।আশা করি সকলে ভালো আছেন ।ভালো তো থাকার ই কথা কারন TrickBDর সাথে থাকলে সবাই ভালোই থাকে।আর সবাই ভালো থাকার জন্যই TrickBD তে আসে। আমিও অনেক ভালো আছি।যাই হোক আমি আর বেশি কথা বাড়াবো না সরাসরি পোস্টের কথায় আসতে চাই ।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে আপনাদের উদ্দেশ্যে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদের সাথে appslite .wapkiz.com ওয়াপকিজ সাইটটির থিম শেয়ার করতে যাচ্ছি ।আপনাদের সুবিধার জন্য থিমটি আমি আপনাদের .wapkiztpl আকারেই দিব । থিমটির লাইভ ডেমো দেখতে নিচের লেখা লাইভ ডেমো অপশনে ক্লিক করুন ।

Live demo

TrickBDতে এই থিমটির রিভিউ দেওয়ার আগে কিছু কথা বলে রাখি ।এই থিমটিতে কিছু এড, লিঙ্ক করা থাকতে পারে।তাই আপনারা থিমটি আপনাদের সাইটে ব্যাবহার করার সময় এডগুলো সরিয়ে দিতে পারেন।থিমটি এমন সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে,,,যে কেউ থিমটি দেখলে নিতে চাইবে।আরেকটা কথা আপনারা কেউ এই থিমটি নিয়ে ব্যাবসা করবেন না ।আমি এই থিমটি আপনাদেরকে সম্পর্ন ফ্রিতে দিব ।তো চলুন থিমটির রিভিউ এ যাওয়া যাক।

থিম রিভিউ :-

১।

সাইটটির হেডার অসাধারনভাবে Blue কালার এবং ফুটারও সুন্দরভাবে Black কালার দিয়ে ডিজাইন করা হয়েছে।সেইসাথে Latest Update ফাইলগুলো মেইন পেজে সুন্দরভাবে সাজানো থাকবে।

Screenshot-1: Header

Screenshot-2: Footer

Screenshot-3: Latest Update

২।

ডাউনলোড পেজটিকেও অসাধারনভাবে ডিজাইন করা হয়েছে।এই পেজটিতে ফাইলটির একটি ছবি এবং ফাইলটির বিস্তারিত থাকবে।এছাড়াও ডাউনলোড পেজে থাকছে রিলেটেড ফাইল দেখার সুযোগ।যেটা ১০০% রিলেটেড ফাইল শো করে।

Screenshot-4: File Photo

Screenshot-5: File Description

Screenshot-6: Related File

৩।

এছাড়াও এই থিমটিতে লগিন করার সুবিধাও পাবেন।এবং লগিন পেজটি অসাধারনভাবে ডিজাইন করা হয়েছে।

Screenshot-7: Login Page

৪।

রেজিস্টার করার জন্য এই থিমে সুন্দর একটি রেজিস্ট্রেশন পেজ পাবেন।

Screenshot-8: Registration Page

তো ঠিক আছে অনেক বক বক করে ফেললাম।থিমটি নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিবেন।

Download Theme

তো তাহলে আজকে এই পর্যন্তই।মানুষ মাত্রই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাফ করে ‍দিবেন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে দিবেন।এরকম আরও পোষ্ট দেখতে চোখ রাখুন ট্রিকবিডিতে।কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar