ad720-90

যে কোন WiFi পাসওয়ার্ড হ্যাক করুন এন্ড্রয়েড মোবাইল দিয়ে।১০০০% কার্যকরী


আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে এমন একটি এপস শেয়ার করবো যার সাহায্যে কোন জামেলা ছাড়াই খুব সহজে আপনার আশেপাশে পাসওয়ার্ড প্রোটেক্ট ওয়াইফাই এর পাসওয়ার্ড বের করতে পারবেন। আর যে কোন ওয়াইফাই যোনের সাথে কানেক্ট হয়ে ফ্রীতে ওয়াইফাই ব্যবহার করতে পারবেন। আর হ্যা এটার জন্য মোবাইল রুট করার দরকার নাই। এমনিতেই কাজ করবে।

অনেক কথা বললাম, এবার চলে যাচ্ছি মূল টিউনে। প্রথমে গুগল প্লেস্টোর থেকে WiFi Map লিখে সার্চ দিয়ে WiFi Map নামক সফটওয়ার টি ডাউনলোড করে নিন।

অথবা এই লিংক থেকে ডাউনলোড করে ইনস্টল করে নিন

https://play.google.com/store/apps/details?id=io.wifimap.wifimap&hl=en

এবার আপনার মোবাইলের ডাটা কানেকশন অন করেন আর মোবাইলের লোকেশন সার্ভিস টি অন করেন। এরপর আপনার ইনস্টল করা wifi map টি অপেন করেন।  নেক্সট ক্লিক করেন। এবার এপসটার উপরের দিকে দেখুন আপডেট লিখা আছে ওখানে ক্লিক করেন। একটু অপেক্ষা করুন।

২-১ সেকেন্ড এর মধ্যে আপনার আশেপাশে যত গুলো ওয়াইফাই যোন আছে সব দেখাবে আর আপনি যেটার পাসওয়ার্ড জানতে চান ওই ওয়াইফাই এর উপর ক্লিক করেন।ক্লিক করার পর একটু অপেক্ষা করেন দেখুন ম্যাজিক।আপনার সিলেক্ট করা ওয়াইফাই এর পাসওয়ার্ড দেখতে পারবেন।

যদি না বুঝেন তবে আমার এই ভিডিওটি দেখতে পারেন।

যদি আমার ভিডিও টি আপনাদের কোন উপকারে আসে তবে ভিডিওটি শেয়ার করবেন। আর ভিডিওতে লাইক, টিউমেন্ট আর বন্ধুদের মাঝে শেয়ার করবেন। যদি কেউ না বুঝেন তবে অবশ্যই টিউমেন্ট করবেন। হেল্প করার চেষ্টা করবো। না জেনে কেউ গালিগালাজ করবেন না। তো বন্ধুরা ভালো থাকবেন সবাই। পরবর্তীতে আপনাদের মাঝে ফিরে আসবো নতুন কোন ট্রিক্স নিয়ে। আল্লাহ হাফেজ।

আমার টিউন গুলো ভালো লাগলে অবশ্যই আমার টিউন বেশি বেশি জোসস করুন

আমার টিউন গুলো আপনার ‘টিউন স্ক্রিন’ নিয়মিত পেতে অবশ্যই আমাকে ফলো করুন। আমার টিউন গুলো সবার কাছে ছড়িতে দিতে অবশ্যই আমার টিউন গুলো বিভিন্ন সৌশল মিডিয়াতে বেশি বেশি শেয়ার করুন

আমার টিউন সম্পর্কে আপনার যে কোন মতামত, পরামর্শ ও আলোচনা করতে অবশ্যই আমার টিউনে টিউমেন্ট করুন

আমার সাথে সরাসরি যোগাযোগ করার জন্য ‘টেকটিউনস ম্যাসেঞ্জারে’ আমাকে ম্যাসেজ করুন। আমার সকল টিউন পেতে ভিজিট করুন আমার ‘টিউনার পেইজ’



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar