ad720-90

[hot] ইউটিউবে গান শুনুন ও পাশাপাশি মোবাইলে অন্য সকল কাজ করুন।


বর্তমানে প্রয়োজনীয় থেকে শুরু করে সময় কাটানোর জন্য সব ধরণের ভিডিও দেখার অন্যতম মাধ্যম হচ্ছে জনপ্রিয় ইউটিউব। কিন্তু আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ইউটিউবে শুধু অডিও গান শুনতে পছন্দ করেন কিন্তু সমস্যা হচ্ছে ধরুন আপনি আপনার অ্যান্ড্রোয়েডে ইউটিউব অ্যাপলিকেশনটি চালু রেখে ফেসবুক ব্রাউজিং-ও করতে পারবেন না কেননা ইউটিউবের বর্তমান ভার্সনটি ব্যাকগ্রাউন্ডে রান করার সুবিধা দেয় না।আপনি যদি ইউটিউবে গান শুনার পাশাপাশি অন্য মোবাইলে অন্য কাজ করতে চান তাহলে পোস্টটি আপনার জন্য।

কার্য পদ্ধতি:

•    প্রথমে  AudioPocket অ্যাপটি ডাউনলোড করতে হবে।

•   অ্যাপলিকেশনটি ডাউনলোড হয়ে গেলে ওপেন করুন, একেবারেই সহজ ইন্টারফেসের একটি অ্যাপলিকেশন এটি। অ্যাপলিকেশনটি খুললে আপনি ‘AudioPocket’ এবং ‘History’ নামের দুটি ট্যাব দেখতে পারবেন। যাই হোক, এবার অ্যাপলিকেশনটি বন্ধ করুন।

•   এবার আপনার স্মার্টফোনের অফিসিয়াল ইউটিউব অ্যাপলিকেশনটি ওপেন করে যে গানটি আপনি শুনতে চান তা বের করে শেয়ার অপশনে ক্লিক করলে অন্য সকল রেগুলার শেয়ার অপশনের সাথে AudioPocket অপশনটিও দেখতে পাবেন, সিলেক্ট করুন অপশনটি।

•   AudioPocket এ শেয়ার করার সাথে সাথেই বা ২-৩ সেকেন্ডের মধ্যেই AudioPocket এর আইকন নোটিফিকেশনে দেখতে পারবেন। নোটিফিকেশন চেক করলে দেখতে পাবেন যে সেই শেয়ারকৃত গানটি বাফার করছে এবং কিছুক্ষণের মধ্যেই গানটি ব্যাকগ্রাউন্ডে প্লে হওয়া শুরু হয়ে যাবে। এখন আপনি আপনার ইউটিউব অ্যাপ থেকে বের হয়ে যান।

•  মজার ব্যাপার হচ্ছে আপনি এভাবে যে গানগুলো শুনবেন সেগুলো AudioPocket অ্যাপলিকেশনটির History ট্যাবে জমা থাকবে এবং পরবর্তীতে সেই গানগুলো শোনার জন্য শুধু হিস্টোরি থেকে গানগুলোর উপর ট্যাপ করলেই হবে, গান শুরু হয়ে যাবে।

 

ধন্যবাদ ভাল থাকবেন এবং আমার ইউটিউব চ্যানেল থেকে একটু ঘুরে আসবেন এবং কৃপণতা না করে প্লিজ সাবস্ক্রাইব করবেন।

আবার দেখা হবে  পোস্টের মাধ্যমে যদি সামান্য উপকৃত ও কিছু জানতেশিখতে পারেন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন ধন্যবাদ

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar