ad720-90

এবার ২১ দিনের ব্যাটারি ব্যাকআপ নিয়ে এলো নোকিয়া


মোবাইল ফোনের বাজার ধরতে ফের ঝাঁপিয়েছে Nokia। স্মার্টফোনের বাজার ধরতে যেমন ৫টি রিয়ার ক্যামেরার Nokia 9 লঞ্চ করেছে সংস্থা, তেমনই বেসিক ফোনের বাজারে এক চুলও জমি ছাড়তে নারাজ Nokia। তাই এ বার শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ-সহ বাজারে এলো Nokia 106।

সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছে, একবার চার্জ দিলেই টানা ২১ দিনের স্ট্যান্ডবাই সাপোর্ট পাওয়া যাবে ডুয়াল সিমের ফোন Nokia 106-এ। এ ছাড়াও ১৫ ঘণ্টা টকটাইম ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে এই ফোনে। কারণ, এই ফোনে রয়েছে ৮০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি।

HMD Global-এর তৈরি নতুন এই ফোনে প্রি-লোডেড থাকবে একাধিক আকর্ষণীয় গেম। Nokia 106-এ ২,০০০ কনট্যাক্ট আর ৫০০ টেক্সট মেসেজ সেভ করা রাখা যাবে।

Nokia 106-এ রয়েছে একটি ১.৮ ইঞ্চি QQVGA TFT ডিসপ্লে আর ৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ। এই স্টোরেজে আপনার পছন্দ মতো কয়েকশো mp3 বা মিউজিক ফাইল লোড করে রাখতে পারবেন Micro USB পোর্টের সাহায্যে। এরই সঙ্গে এই ফোনে রয়েছে এফএম রেডিওর সুবিধাও। এরই সঙ্গে Nokia 106-এ রয়েছে LED ফ্ল্যাশ লাইট।

রাশিয়ার বাজারে Nokia 106 ফোনের দাম ১,৫৯০ রুবেল। ডার্ক গ্রে রঙে পাওয়া যাবে এই ফোনটি। রাশিয়ার বাইরে এই ফোন কবে পাওয়া যাবে তা এখনও জানা যায়নি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar