ad720-90

ঢাকায় বসছে উদ্যোক্তা হাট


ফাল্গুনি উদ্যোক্তা হাটতরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’-এর উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবা নিয়ে আয়োজন করছে আই পে ফাল্গুনি উদ্যোক্তা হাট। ঢাকার ধানমন্ডি ২৭ নম্বরে উডম্যান ভলান্টারি অ্যাসোসিয়েশন মিলনায়তনে ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ হাট বসবে।

আয়োজনের সহযোগী বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) সূত্রে জানা গেছে, এবারের হাটে প্রায় ৫০ জন উদ্যোক্তা তাঁদের জামা–কাপড়, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিকস, ইন্টেরিয়র সামগ্রী, আইটি সেবা প্রদর্শন ও বিক্রি করবেন। গ্রুপের উদ্যোক্তাদের পণ্য ও সেবা সাধারণের মধ্যে তুলে ধরার জন্য এ হাটের আয়োজন করা হয়েছে। হাটের টাইটেল স্পনসর ডিজিটাল মানি প্ল্যাটফর্ম আই পে বাংলাদেশ।

হাটে অংশ নেবে টোটাল অনলাইন সলিউশন, কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার অ্যান্ড টেকনোলজি, মেনসা ডিজিওয়ার্ল্ড, রেজিস্ট্রো, কড়ি ডটকম, শাবাব লেদার, জেটগো, কাশফিয়া বুটিক, অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, খানস হেলথ অ্যান্ড বিউটি, আফরিনস কালেকশন, জামিলা, কারুকাজ, ব্রেওন্না, ফুডহাট, প্রিয় বাজার, ইজিয়ার, রেজিস্ট্রার, অদ্ভুত দ্য শপিং উন্ডার, নাইয়রী, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড, সাববাক্স, এম অ্যান্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন, প্রাইম আইটি লিমিটেড, রঙিন মেলা, ব্র্যান্ড কিডজ, লেজিফগ ডটকম, লিরিক হ্যান্ডিক্রাফটস, হোস্টমাইট, পেপারটুপার্ল বিডি, বেকারি অ্যান্ড পেস্ট্রি, ডাবটেইল এবং ডায়না হোস্ট লিমিটেড। কৌশলগত পার্টনার আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, বিডি ভেঞ্চার লিমিটেড।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar