ad720-90

বসেছে উদ্যোক্তাদের হাট


উদ্যোক্তা হাটে তথ্যপ্রযুক্তি সেবা নিয়ে একটি প্রতিষ্ঠান। ছবি: সংগৃহীততথ্যপ্রযুক্তি খাতের নানা সেবা ও বিভিন্ন পণ্য বিক্রি করতে উদ্যোক্তা হাটে এসেছেন বিভিন্ন উদ্যোক্তা। প্রায় ৫০ জন উদ্যোক্তাকে নিয়ে ২২ ফেব্রুয়ারি থেকে ঢাকার ধানমন্ডি ২৭ নম্বরে উইমেন ভলান্টারি অ্যাসোসিয়েশনের মিলনায়তনে বসেছে তিন দিনের এ হাট। ‘আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাট’ নামের এ আয়োজনের উদ্যোক্তা বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের উদ্যোক্তা কার্যক্রম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব’। তরুণ উদ্যোক্তাদের পণ্য ও সেবা সরাসরি ক্রেতাদের সামনে তুলে ধরতে এ আয়োজন।

এবারের হাটে উদ্যোক্তারা যেমন জামা, কাপড়,খাবার,চামড়া ও চামড়াজাত পণ্য নিয়ে হাজির হয়েছেন তেমনি ইলেকট্রনিকস ও তথ্যপ্রযুক্তি সেবা নিয়েও হাজির হয়েছেন অনেকে। মেলায় বিভিন্ন পণ্য এবং সেবায় রয়েছে ছাড়।

এ হাটে তথ্যপ্রযুক্তি সেবা নিয়ে অংশ নিয়েছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। তাদের প্যাভেলিয়নে মোবাইল অ্যাপস থেকে শুরু করে কাস্টমাইজড সফটওয়্যার, ডোমেইন-হোস্টিং সার্ভার, আইটি ও আইটিসংযুক্ত সেবা দেওয়া হচ্ছে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান বলেন, দেশীয় উদ্যোক্তা হিসেবে আমরা তথ্যপ্রযুক্তি খাতে কাজ করছি। উদ্যোক্তার হাটে আমাদের প্যাভেলিয়নে নানা ধরনের সেবা পাওয়া যাবে। আমাদের উদ্যোগগুলো যাতো অন্যদের কাছে দ্রুত পৌঁছে যায় সে লক্ষ্যে এ হাটে আসা।

উদ্যোক্তা হাটে মিলছে বিভিন্ন পণ্য। ছবি: সংগৃহীতহাটে আরও অংশ নিয়েছে টোটাল অনলাইন সলিউশন, কুক্যান্টস লিমিটেড, ডিজিটাল পাওয়ার অ্যান্ড টেকনোলজি, মেনসা ডিজিওয়ার্ল্ড, রেজিস্ট্রো, কড়ি ডটকম, শাবাব লেদার, জেটগো, কাশফিয়া বুটিক, অঙ্গ ঢং, ফ্রুইজার বাংলাদেশ, খানস হেলথ অ্যান্ড বিউটি, আফরিনস কালেকশন, জামিলা, কারুকাজ, ব্রেওন্না, ফুডহাট, প্রিয় বাজার, ইজিয়ার, রেজিস্ট্রার, অদ্ভুত দ্য শপিং উন্ডার, নাইয়রী, অচিন, রেনে বাংলাদেশ, সুহায়রা, সফট টেক ইনোভেশন লিমিটেড, সাববাক্স, এম অ্যান্ড বি ইন্টারন্যাশনাল, স্টাইজিন, প্রাইম আইটি লিমিটেড, রঙিন মেলা, ব্র্যান্ড কিডজ, লেজিফগ ডটকম, লিরিক হ্যান্ডিক্রাফটস, হোস্টমাইট, পেপারটুপার্ল বিডি, বেকারি অ্যান্ড পেস্ট্রি, ডাবটেইল এবং ডায়না হোস্ট লিমিটেড। কৌশলগত পার্টনার আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, বিডি ভেঞ্চার লিমিটেড।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে তরুণ উদ্যোক্তাদের এই মিলনমেলা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar