ad720-90

নতুন স্টোরেজ ভেরিয়েন্ট নিয়ে লঞ্চ হল Oppo A5


২০১৮ সালের আগস্ট মাসে  লঞ্চ হয়েছিল Oppo A5 স্মার্টফোনটি। শুধুমাত্র ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টেই এত দিন পাওয়া যেত এই ফোন। এ বার ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ হল Oppo A5-এর। ফোনটির দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ আর আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স যুক্ত স্মার্ট ক্যামেরা নজর কাড়ে হাজার হাজার স্মার্টফোন ব্যবহারকারীদের। এই ফোন সম্পর্কে সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, একবার চার্জ দিয়ে নিলে টানা ১৪ ঘণ্টা ভিডিও দেখা যাবে বা ১১ ঘণ্টা গেম খেলা যাবে। আসুন এ বার এক নজরে দেখে নেওয়া যাক Oppo A5-এর স্পেসিফিকেশন আর দাম…

Oppo A5-এর স্পেসিফিকেশন:

১) ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১ শতাংশেরও বেশি।

২) দু’ রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৪ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে Oppo A5। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) এই ফোনে রয়েছে ৮.১ (Oreo) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৪৫০ (১৪ nm) চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ২ মেগাপিক্সেলের (ডেপথ সেন্সর) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,২৩০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Oppo A5-এর ৪ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯০ টাকা। ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে হলে গুনতে হবে ১২,৯৯০ টাকা।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar