ad720-90

শুরু হলো বাংলালিংক ইনোভেটর্স ৩.০


বাংলালিংক ইনোভেটর্স কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা। ছবি: সংগৃহীততৃতীয়বারের মতো তরুণ উদ্যোক্তা ও উদ্ভাবকদের জন্য বিশেষ প্রতিযোগিতা ‘বাংলালিংক ইনোভেটর্স’ শুরু করতে যাচ্ছে মোবাইল অপারেটর ও ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক।

গতকাল সোমবার রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ‘বাংলালিংক ইনোভেটর্স ৩.০’ আয়োজনের ঘোষণা দেন প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। তাঁরা বলেন, দেশের প্রতিভাবান তরুণদের উদ্ভাবনী ক্ষমতা ও পেশাগত দক্ষতা বৃদ্ধিতে সহযোগিতা প্রদানের লক্ষ্যে এই উদ্যোগ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলালিংকের প্রধান মানবসম্পদ ও প্রশাসনিক কর্মকর্তা মনজুলা মোরশেদ, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস পরিচালক কাজী উরফি আহমেদ, হেড অব ট্যালেন্ট ম্যানেজমেন্ট আয়েশা সাঈদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, উদ্ভাবনী তরুণ প্রতিযোগীদের বাছাই করে গ্রুমিং, বুট ক্যাম্প সেশন, ওয়ার্কশপ ও অন্যান্য আরও কার্যক্রমের মাধ্যমে তাদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে বাংলালিংক ইনোভেটর্স। সুনিয়ন্ত্রিত প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত বিজয়ী দল পাবে আমাস্টার্ডামে অবস্থিত বাংলালিংকের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওনের প্রধান কার্যালয় পরিদর্শন ও বাংলালিংকের স্ট্র্যাটেজিক অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামের অ্যাসেসমেন্ট সেন্টারে যোগ দেওয়ার সুযোগ। প্রথম ও দ্বিতীয় রানারআপ দল পাবে বিশেষ পুরস্কার। সেরা পাঁচ দলের প্রত্যেক সদস্য বাংলালিংকের অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রামে (এআইপি) অংশগ্রহণ করতে পারবেন।

ইউজিসি অনুমোদিত যেকোনো বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা (https://ennovators.banglalink.net) সাইটে প্রতিযোগিতার জন্য নিবন্ধন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ আগামী ৩১ আগস্ট।

মনজুলা মোরশেদ বলেন, তরুণেরা দক্ষতা প্রদর্শন ও আন্তর্জাতিক মানের করপোরেট পরিমণ্ডলে পেশাগত জীবনের বাস্তব অভিজ্ঞতা অর্জন করার সুযোগ পাবেন। এই অভিজ্ঞতা তাঁদের উদ্ভাবনী হতে অনুপ্রেরণা দেওয়ার পাশাপাশি ভবিষ্যতে সফল পেশাজীবী হতে সাহায্য করবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar