ad720-90

দেশের বাজারে রেডমি’র ফ্ল্যাগশিপ কে২০ প্রো


এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেটের প্রথম এই রেডমি ফোনে থাকছে ১৯.৫:৯ আসপেক্ট রেশিওর ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড হরাইজন ডিসপ্লে। অল্প পরিসরের বেজেল নিশ্চিত করতে ফোনটিতে রাখা হয়েছে ২০ মেগাপিক্সেলের দুটি পপ-আপ সেলফি ক্যামেরা। হরাইজন ডিসপ্লেতে থাকছে ৭ম জেনারেশনের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং কার্ভড কর্নিং গরিলা গ্লাস ৫। ফোনটি পাওয়া যাবে, গ্লেসিয়ার ব্লু, ফ্লেম রেড ও কার্বন ব্ল্যাক রঙে।

রেডমি কে২০ প্রোতে রয়েছে সনি আইএমএক্স৫৮৬ সেন্সরযুক্ত ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল ২এক্স টেলিফটো ক্যামেরা এবং একটি ১২৪.৮° ফিল্ড অফ ভিউ সুবিধাসহ ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা।

এর ৪,০০০ মিলিঅ্যাম্প-আওয়ার ব্যাটারি টানা ২ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ নিশ্চিত করে বলে দাবি করেছে নির্মাতা প্রতিষ্ঠানটি। ফোনটিতে আছে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং ফাস্ট-চার্জ সাপোর্ট।

শিয়াওমি ইন্ডিয়ার ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, “অ্যামোলেড স্ক্রিন, পপ-আপ ক্যামেরা ও ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট সেন্সরের মতো বৈশিষ্ট্যগুলো এই ফোনটি আমাদের মি ফ্যানদের জন্য সত্যিই অনেস্ট প্রাইসে সেরা মানের কাটিং-এজ প্রযুক্তি নিয়ে এসেছে।”

ফোনটির ৮জিবি+২৫৬জিবি সংস্করণ ৪৯,৯৯৯ টাকা মূল্যে ফ্লেম রেড, গ্লেসিয়ার ব্লু ও কার্বন ব্ল্যাক রঙে পাওয়া যাবে। প্রথম দিন থেকেই ফোনটি অনলাইন শপ পিকাবু ডট কমে ফোনটির প্রি-বুকিং শুরু হচ্ছে। ফোনটি অফলাইনেও পাওয়া যাবে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar