ad720-90

গোপালগঞ্জে ৩৩৩ কল সেন্টারের প্রয়োজনীয়তা শীর্ষক সংবাদ সম্মেলন


 গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার: মাঠ পর্যায় ও প্রত্যন্ত অঞ্চলে গুরুত্বপূর্ণ কল সেন্টার ৩৩৩ প্রচারণার নিমিত্তে সংবাদ সম্মেলন করেছেন গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

আজ রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের নিজস্ব সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এই প্রয়োজনীয় কল সেন্টারের ফলে স্থানীয় উন্নয়ন অগ্রগতি পর্যবেক্ষণ এবং ভবিষ্যৎ পরিকল্পনা নির্ধারণ করা হয়। এছাড়াও, দেশের নাগরিকগণ ৩৩৩ ও প্রবাসী নাগরিকরা ০৯৬৬৬৭৮৯৩৩৩ নম্বরে কল করে সরাসরি জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারী-কর্মকর্তাদের সাথে যোগাযোগের তথ্য, সরকারি সেবা প্রাপ্তির পদ্ধতি, বিভিন্ন জেলা সম্বন্ধীয় বিস্তারিত তথ্য ও সেবা, পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থান সম্বন্ধে নানা তথ্য-উপাত্ত জানা, নিরাপদ অভিবাসন তথ্য এবং ভুয়া অভিবাসনে প্রতারণার শিকার হলে তাদের অভিযোগ জানাতে পারছেন। নাগরিক সেবার তথ্য প্রদান ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সম্পর্কিত নানাবিধ বিষয়াদি ৩৩৩ কল সেন্টারের মাধ্যমে বাস্তবায়নেরও কার্যক্রম চলছে। এর ফলশ্রুতিতে, তথ্য জানার পাশাপাশি নাগরিক সমস্যা প্রতিকারের জন্য দেশের নাগরিকগণ জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করতে পারছেন।

এসময় উক্ত সংবাদ সম্মেলনে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল বাকী, অতিরিক্ত জেলা প্রশাসক কাজী শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ ইলিয়াছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শাম্মী আক্তারসহ প্রশাসনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ এবং প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন৷

উল্লেখ্য, এ বিষয়ে জেলা প্রশাসক শাহিদা সুলতানা সকলকে একযোগে কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানান এবং সাংবাদিকদেরও এর প্রয়োজনীয়তা সম্পর্কে অবগত করে সত্য ও সুষ্ঠু সংবাদ উপস্থাপনের জন্য আহূত করেন।

বাংলাদেশ সময়: ২১:০৩:৫২   ৯ বার পঠিত   #  #  #





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar