ad720-90

ল্যাপটপ কিনলে শপিং ফ্রি!


ইমরান সম্প্রতি ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে বিবিএ প্রোগ্রামে ভর্তি হয়েছেন। ইমরানের বাবা অবসরপ্রাপ্ত একজন স্কুলশিক্ষক। মধ্যবিত্ত পরিবারে অত প্রাচুর্য না থাকলেও ইমরানের বাবা তাঁর সন্তানদের শিক্ষার ব্যাপারে কোনো আপস করেননি। কষ্ট হলেও ইমরানকে তিনি ঢাকায় পাঠিয়েছেন উচ্চশিক্ষার জন্য।

ইমরানের ভালোই চলছিল; তবে বছর শেষে তিনি একটা ঝামেলায় পড়লেন। প্রতিটি কোর্সের তাঁদের একটি করে প্রেজেন্টেশন দিতে হয়, কিন্তু ইমরানের ল্যাপটপ বা কম্পিউটার কোনোটাই না থাকায় তিনি কী করবেন, বুঝতে পারছিলেন না। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ল্যাব থাকলেও সেখানে সব সময় জায়গা পাওয়া যায় না এবং অন্য সব সুবিধাও পাওয়া যায় না। ইমরান তাঁর বাবার সঙ্গে ব্যাপারটা নিয়ে কথা বললে তিনি জানান, হঠাৎ করে তাঁর পক্ষে এতগুলো টাকা জোগাড় করা বেশ কষ্টসাধ্য, তবু তিনি চেষ্টা করবেন।

ইমরান তাঁর এক বন্ধুর সঙ্গে একদিন মার্কেটে গেলেন ল্যাপটপ দেখতে। ইমরান যে রকম ফিচারের ল্যাপটপ কিনতে চান, সেগুলোর দাম অনেক বেশি। ইমরান বুঝতে পারলেন, এত টাকা তাঁর পক্ষে সেই মুহূর্তে জোগাড় করা সম্ভব না। তবে ল্যাপটপ খুবই দরকার এবং টাকা দিয়ে তিনি একটু ভালো মানের ল্যাপটপ কিনতে চান, কারণ একবারই কেনা হবে। তিনি হতাশ হয়ে চলেই আসছিলেন, কিন্তু তখন রায়ান্স কম্পিউটারের শোরুমে একটি ব্র্যান্ডের ল্যাপটপ তাঁর বেশ নজর কাড়ল।

আমেরিকান ব্র্যান্ড ‘লাইফ ডিজিটাল’-এর ল্যাপটপগুলোর স্পেসিফিকেশন তাঁর প্রয়োজন মেটাতে সক্ষম। ইমরান বেশ অবাক হলেন, এই ব্র্যান্ড নিউ ল্যাপটপগুলো দাম তাঁর বাজেটের মধ্যে। এই ব্র্যান্ডের অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে হার্ডওয়্যার পরিবর্তন ও ব্যাটারি ব্যাকআপের মতো দুটি অনন্য ফিচার।

বিক্রয়কর্মী জানান, এই ল্যাপটপগুলো দুবাই থেকে আমদানি করায় এগুলোর বিল্ট ইন কোয়ালিটি আন্তর্জাতিক মানের, দেখতে খুবই স্লিম চমৎকার, পারফরমেন্সেও অতুলনীয়। এটি দিয়ে ছাত্র, ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন। গুরুত্বপূর্ণ ই-মেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় ব্যবহারকারী বেস্ট পারফরম্যান্স পাবেন, দামও ২৪ থেকে ৩৩ হাজার টাকার মধ্যে।

ইমরান রায়ান্স কম্পিউটার শোরুম ছাড়াও স্টারটেক, ড্যাফোডিল আইটি, কম্পিউটার ভিলেজের শোরুমগুলোয় লাইফ ডিজিটাল ব্র্যান্ডের ল্যাপটপগুলো যাচাই করে দেখলেন। বিক্রয়কর্মী জানান, অনলাইনেও অর্ডার করার সুবিধা আছে। দেশজুড়ে রায়ান্সের ৩৮টি পিকআপ পয়েন্ট রয়েছে। ক্রেডিট কার্ডের মাধ্যমেও ইএমআইতে ০% ইন্টারেস্ট সুবিধায় রায়ান্সের শোরুম থেকে ল্যাপটপ কেনা যাবে। এ ছাড়া জেলা শহরের অনুমোদিত শোরুমের ঠিকানা জানার জন্য ০১৭৩০৩১৭৭৬৪ নম্বরে কল করতে বলল। ইমরান সঙ্গে সঙ্গে তাঁর বাবাকে ফোন দিয়ে ব্যাপারগুলো বললে তাঁর বাবা জানালেন, খুব কষ্ট করে তিনি হয়তো ৩৩ হাজার টাকা পাঠাতে পারবেন। ইমরান সিদ্ধান্ত নিলেন লাইফ ডিজিটালের ল্যাপটপটিই কিনবেন।

পরের সপ্তাহেই ইমরান লাইফ ডিজিটাল ব্র্যান্ডের জেড এয়ার সিএক্সথ্রি (৮ জিবি র‌্যাম) মডেলের ল্যাপটপটি কিনলেন। কেনার সময় জানলেন, লাইফ ডিজিটালের যেকোনো ল্যাপটপ কিংবা অল-ইন-ওয়ান পিসি কিনলে উপহার হিসেবে থাকছে সুদৃশ্য ব্যাকপ্যাক এবং এক হাজার টাকার শপিং ভাউচার। ডিজিটাল লাইফের ক্রেতারা ভাউচার ব্যবহার করে স্বপ্নের যেকোনো শোরুম থেকে নিজের পছন্দমতো কেনাকাটা করতে পারবেন। ইমরান আরও খুশি হয়ে ভাবলেন, এই সপ্তাহের মেসের বাজারটা এই ভাউচার দিয়েই করবেন এবং আরও কিছু দরকারি ছোটখাটো জিনিস কিনবেন। ব্যাগপ্যাকটিও তাঁর দরকারে আসবে। লাইফ ডিজিটালের ল্যাপটপে এক বছরের বিক্রয়োত্তর সেবাও পাবেন। ইমরান তাঁর বাবাকে ফোনে এসব জানালে তিনিও বেশ খুশি হলেন কম মূল্যে ছেলেকে সেরা ল্যাপটপ কিনে দিতে পেরে। অফারটি পেতে ভিজিট করুন (www.ryanscomputers.com/offers/ilife-offer)





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar