ad720-90

টেলিটকের গ্রাহক সেবার মান নিশ্চিতে হাইকোর্টের রুল


লাস্টনিউজবিডি, ২৫ মার্চ: সরকারি মোবাইল অপারেটর টেলিটকের নেটওয়ার্ক দেশব্যাপী নিশ্চিত এবং লাইসেন্সের শর্ত অনুযায়ী গ্রাহক সেবার মান নিশ্চিত করতে কেন নির্দেশ দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। চার সপ্তাহের মধ্যে ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রণালয়ের সচিব, বিটিআরসি এবং টেলিটক কোম্পানিকে এ রুলের জবাব দিতে বলা হয়েছে।

গতকাল হাইকোর্টের বিচারপতি মো. আশরাফুল কামাল ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীরের সমন্বয়ে গঠিত বেঞ্চ খাস কামরায় বসে এ আদেশ দেন।
আদালতে রিটের পক্ষে শুনানি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোহাম্মদ হুমায়ন কবির পল্লব। আদেশের বিষয়টি নিশ্চিত করে ব্যারিস্টার মোহাম্মদ হুমায়ন কবির পল্লব জানান, এর আগে ল’অ্যান্ড লাইফ ফাউন্ডেশনের পক্ষে এ রিট দায়ের করা হয়। ওই রিটের শুনানি নিয়ে এ আদেশ দেন আদালত।



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar