ad720-90

অপো নিয়ে এল অত্যাধুনিক রেনো ফোর


অপো ব্র্যান্ডের রেনো সিরিজের সর্বশেষ সংযোজন রেনো ফোর। ছবি: সংগৃহীতবর্তমান সময়ে স্মার্টফোনের ব্যবহার বিলাসিতা নয়, বরং অনেকটাই অপরিহার্য হয়ে উঠেছে। ক্যালেন্ডারে কাজের বিবরণ লেখা থেকে শুরু করে কল করা, ই–মেইল পাঠানো, গান ও ভিডিও কনটেন্ট উপভোগ করা, প্রিয় টিভি শো দেখা, অনলাইন গেমিং ও পছন্দের মুহূর্তগুলো ধারণ করতে স্মার্টফোনের জুড়ি নেই। এসব কাজ মুহূর্তের মধ্যে সম্পাদন করতে স্মার্টফোনে চাই চমৎকার ডিসপ্লে, ক্যামেরা ও সহজে বহনযোগ্যতার জন্য স্লিম ডিজাইন।

মোবাইল ফটোগ্রাফিতে বরাবরই নতুন উদ্ভাবন নিয়ে আসছে গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো। সম্প্রতি ব্র্যান্ডের রেনো সিরিজের সর্বশেষ সংযোজন রেনো ফোরে আছে ৪৮ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা, ৯০.৭ শতাংশ অ্যাস্পেক্ট রেশিওর ২৪০০*১৮০০ এফএইচডি ডিসপ্লে, উন্নত এআই স্মার্ট সেন্সরসহ দৈনন্দিন জীবনকে সহজ করার জন্য আরও অনেক কিছু। ৬.৪৩ ইঞ্চির ৬০ হার্টজের রিফ্রেশ রেট ও নান্দনিক বাঁকানো ডিজাইনের ডিসপ্লেতে বিনোদন হবে আরও আনন্দময়।

দৈনন্দিন জীবনকে আরও সহজ করতে রেনো ফোরে আছে অত্যাধুনিক এঅন (এআই-এনহ্যান্সড স্মার্ট সেন্সর)। এর চমৎকার ‘এয়ার কন্ট্রোল’ নামক জেসচার/অঙ্গভঙ্গি কন্ট্রোলের মাধ্যমে ফোন স্পর্শ না করেই বিভিন্ন ফিচার ব্যবহার করা যাবে ও ফোন নিয়ন্ত্রণ করা যাবে। যেমন ফোনের ডিসপ্লে স্পর্শ না করেই ফোন কল ধরা বা প্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপস ব্রাউজ করা।

দুর্দান্ত পারফরম্যান্সের জন্য রেনো ফোরে ব্যবহার করা হয়েছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। অলরাউন্ড হাইটেক অপটিমাইজেশনের জন্য আছে অ্যাড্রিনো ৬১৮ জিপিইউ এবং ৮ গিগাবাইট র‍্যাম। ১২৮ গিগাবাইটের ইন্টারনাল স্টোরেজের ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে অপোর নিজস্ব কালারওএস ৭.২। দীর্ঘক্ষণ স্মার্টফোন ব্যবহারের জন্য এতে আছে ৪০১৫ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

শক্তিশালী ডিভাইস হওয়া সত্ত্বেও রেনো ফোর মাত্র ৭.৭ মিলিমিটার পাতলা ও ওজনে মাত্র ১৬৫ গ্রাম। চোখধাঁধানো ডিজাইনের ফোনটি শুধু মানুষের নজরই কাড়বে না বরং হয়ে উঠবে তরুণদের ফ্যাশন স্টেটমেন্ট। নজরকাড়া ‘স্পেস ব্ল্যাক’ ও ‘গ্যালাকটিক ব্লু—এ দুই অবিশ্বাস্য রঙে রেনো ফোর এখন বাংলাদেশের স্মার্টফোন বাজারে মাত্র ৩৪ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar