ad720-90

গুগল নিয়ে এলো ফাইভ জি স্মার্টফোন


ডিএমপি নিউজঃ ফাইভ জি স্মার্টফোন নিয়ে এলো টেক জায়েন্ট  গুগল। এই দুটি স্মার্টফোন হলো গুগল পিক্সেল ফাইভ ও গুগল পিক্সেল ফোরএ ফাইভজি। এতে অ্যানড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ও টাইটান এম সিকিউরিটি চিপ। এছাড়াও এই ফোনে পাবেন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, পাঞ্চ হোল ডিসপ্লে।

গুগল পিক্সেল ফাইভঃ গুগল পিক্সেল ফাইভ ফোনে আছে ৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওএলইডি ডিসপ্লে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং পিক্সেল ডেন্সিটি ৪৩২ পিপিআই। এর রিফ্রেশ রেট ৯০ হার্টজ। রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। পাওয়ারের জন্য এতে ৪,০৮০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।আবার বডিটি অ্যালুমিনিয়াম দ্বারা তৈরি।

গুগল পিক্সেল ফোরএ ফাইভজিঃ এই ফোনে ৬.২ ইঞ্চি ফুল এইচডি ওএলইডি পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ও ডেন্সিটি যথাক্রমে ১০৮০x ২৩৪০ পিক্সেল ও ৪১৩ পিপিআই। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। সাথে আছে ৬ জিবি ‍র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফটোগ্রাফির জন্য এতে গুগল পিক্সেল ফাইভ এর মত  ক্যামেরা সেটআপ দেওয়া আছে। পাওয়ারের জন্য এতে ৩,৮৮৫ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনের বডি পলিকার্বনেট দ্বারা তৈরি।

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar