ad720-90

৬৫ ওয়াট চার্জিং ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার – রিয়েলমি ৭ প্রো


৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জিংয়ে ভাবতে হবে না ব্যাটারি ফুরিয়ে যাওয়া নিয়ে

স্মার্টফোনের নানবিধ ব্যবহার যেমন দীর্ঘক্ষণ অনলাইন গেম খেলা কিংবা এইচডি ভিডিও দেখার ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য দিতে রিয়েলমি ৭ প্রো’তে রয়েছে ৬৫ ওয়াটের সুপার ডার্ট চার্জ সলিউশন। মাত্র ৩৪ মিনিটে ফোনটি সম্পূর্ণ চার্জ হবে, আর মাত্র ১২ মিনিটে চার্জ হবে ব্যাটারির ৫০ শতাংশ। শুধু তাই নয়, মাত্র ৩ মিনিটে ফোনটি ১৩ শতাংশ চার্জ হবে, যার ফলে ৩ রাউন্ড পাবজি খেলা যাবে (১.২২ ঘণ্টা), ২ ঘণ্টা ইনস্টাগ্রাম ব্রাউজ করা যাবে এবং ফোনটি স্ট্যান্ডবাই থাকবে ৪ দিন।

এ রেঞ্জের স্মার্টফোনের দামের বিবেচনায় রিয়েলমি ৭ প্রো হচ্ছে দেশের সবচেয়ে দ্রুতগতির চার্জিং এর স্মার্টফোন। এ ফোনের ব্যবহারকারীরা যেকোন মুহূর্তে খুব অল্প সময়েই তাদের ফোন চার্জ দিতে পারবেন। গেম খেলার সময়েও মাত্র ৩০ মিনিটে ফোনটির ৪৩ শতাংশ চার্জ হবে। ফোন চার্জ হওয়ার সময় অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ফোনের তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াসের নিচে থাকবে। পাশাপাশি, অতিরিক্ত গরম হওয়া প্রতিরোধে ও বিদ্যুতের ৯৮ শতাংশ রূপান্তর কার্যকারিতা নিশ্চিত করা হবে। ফলে কমে আসবে বিদ্যুত অপচয়।

রিয়েলমি ৭ প্রো’র ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিতে ডুয়াল সেল (২,২৫০ মিলিঅ্যাম্পিয়ার*২) রয়েছে, যা সুপার ডার্ট এমসিইউ-তে (মাইক্রো কন্ট্রোল ইউনিট কন্ট্রোল) ১০ ভোল্ট ৬.৫ অ্যাম্পিয়ারে চার্জ হবে। চার্জিংয়ের গতি ও তাপমাত্রা নিয়ন্ত্রণে রেখে ফোন চার্জ করতে উপযুক্ত ভোল্টেজ পেতে ভোল্টেজ আলাদা করার জন্য সুপার ডার্ট চার্জ পাম্প ব্যবহার করবে।

ছবি- রিয়েলমি

ছবি- রিয়েলমি

রিয়েলমি ৭ প্রো ১৮ ওয়াট পিডি/কিউসি সাপোর্ট করে, যা ইউএসএবি কানেকশনেও দ্রুতগতিতে ফোন চার্জ হবে। এ ছাড়াও, অতিরিক্ত বিদ্যুতের চাপসহ ফিউজ হওয়া থেকে ব্যাটারির সুরক্ষায় রিয়েলমি ৭ প্রো’তে রয়েছে ইন্টেলিজেন্ট ফাইভ-কোর চিপ।

দুর্দান্ত ছবি তুলতে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরার সাথে সনি আইএমএক্স৬৮২ সেন্সর

রিয়েলমি ৭ প্রো’র কোয়াড ক্যামেরা সেটআপে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৬৮২ সেন্সর— প্রধান ক্যামেরার অ্যাপারচার এফ/১.৮। এ সেটআপে রয়েছে সেকেন্ডারি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, দুই মেগাপিক্সেলের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেইট ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এ ক্যামেরা সেটআপ ব্যবহারকারীকে যেকোনো পরিস্থিতিতে চমৎকার ও স্বচ্ছ ছবি তোলার সুযোগ করে দেবে। ৩২ মেগাপিক্সলের ওয়াইড অ্যাঙ্গেল ইন-ডিসপ্লে সেলফি ক্যামেরার সাথে ৮৫ ডিগ্রির ফিল্ড অফ ভিউ এবং এফ/২.৫ অ্যাপারচার সেলফিকে দিবে ভিন্ন মাত্রা।

শক্তিশালী এ ক্যামেরা সেটআপে রয়েছে এক্সপার্ট মোড, প্রো নাইটস্কেপ, স্ট্যারি মোড, সুপার নাইটস্কেপ, টাইমল্যাপ্স, পোর্ট্রেইট মোড, এইচডিআর, এআই সিন রিকগনিশন এবং এআই বিউটি ফিচার। এর ভিডিও মোডে ফোর-কে/৩০এফপিএস ভিডিও রেকর্ডিং করা যাবে। এ ছাড়াও, আরও রয়েছে ১০৮০পি/১২০এফপিএস, ৭২০পি/২৪০এফপিএস স্লো-মো ভিডিও রেকর্ডিং সুবিধা।

চমৎকার ভিউইং এক্সপেরিন্স দেবে ৬.৪ ইঞ্চির বিশাল সুপার অ্যামোলেড ডিসপ্লে

বড় ডিসপ্লে ছাড়া যেনো স্মার্টফোনের কোনো কাজেই আনন্দ আসে না। তাই, রিয়েলমি ৭ প্রো’তে রয়েছে ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে, যার স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। ফোনটি ব্যবহারে গেইমারদের জন্য এর টাচ সেনসিভিটি একটি উল্লেখযোগ্য সংযোজন হিসেবে বিবেচিত হবে। ছবির মান ও ব্যাটারির সক্ষমতা বৃদ্ধিতে এবং যেকোনো ক্ষেত্রেই ভালো কালার ও কন্ট্রাস্ট রেন্ডারিং এর ক্ষেত্রে এলইডি ডিসপ্লের চেয়ে ওএলইডি ডিসপ্লে  ভালো পারফর্ম করে। ফোনটিতে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

স্মার্টফোনটিতে কন্টেন্ট দেখার অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে এর ২৪০০ X ১০৮০ পিক্সেলে ফুল এফএইচডি প্লাস ডিসপ্লে’র রেশিও ২০:৯ এবং এর স্ক্রিন টু বডি রেশিও হচ্ছে ৯০.৮ শতাংশ। ৬০০ নিটস পিক ব্রাইটনেসের কারণে ঘরের বাইরে দিনের আলোতেও রিয়েলমি ৭ প্রো’র ডিসপ্লে’তে কন্টেন্ট দেখতে কোনো অসুবিধা হবে না। ডলবি অ্যাটমোস স্টেরিও স্পিকার এবং হাই রেজুলিউশনের সাউন্ডের কারণে স্মার্টফোনটির অডিও কোয়ালিটিও অসাধারণ।

শক্তিশালী পারফরমেন্সে ৮ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০জি

রিয়েলমি ৭ প্রো’তে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি (৮ ন্যানোমিটার) চিপসেট। ৮জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ১২৮ জিবি ইউএফএস ২.১ স্টোরেজ এবং ক্রায়ো ৪৬৫ সিপিইউ দেবে ২.৩ হিগাহার্টজ স্পিড। অসাধারণ পারফরমেন্সের জন্য রিয়েলমি ৭ প্রো প্রথম স্মার্টফোন হিসেবে টিইউভি রাইনল্যান্ড স্মার্টফোন রিলায়াবিলেটি ভেরিফিকেশন টেস্টে উত্তীর্ণ হয়েছে।

স্মার্টফোনপ্রেমী তরুণরা সবসময়ই আকর্ষণীয় দামে অসাধারণ ফিচারের স্মার্টফোন কেনার চিন্তা করে। আর তাদের সে চাহিদা বিবেচনায় অত্যাধুনিক চার্জিং সুবিধা, শক্তিশালী পারফরমেন্স সাথে অসাধারণ ক্যামেরার রিয়েলমি ৭ প্রো তরুণ প্রজন্মের জন্য উপযুক্ত স্মার্টফোন। তরুণদের জন্যে নিয়ে আসা এ ফোনটির বাজারমূল্য ২৭,৯৯০ টাকা। কেনার জন্য বিস্তারিত জানতে ক্লিক: (https://realmebd.com/bd/realme-7-pro.html)

ডিসক্লেইমার

এটি একটি বিজ্ঞাপনী বার্তা; সংবাদ প্রতিবেদন নয়। এর কোনো কনটেন্টের দায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নয়।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar