ad720-90

সি সিরিজের নতুন স্মার্টফোন নিয়ে আসছে রিয়েলমি


ডিএমপি নিউজঃ তরুণদের পছন্দের স্মার্টফোন রিয়েলমি সি সিরিজের আরেকটি ফোন (সি ১৫ কোয়ালকম স্ন্যাপড্রাগন এডিশন) নিয়ে আসছে। নতুন এ ফোনটিতে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির পাশাপাশি থাকছে বিশাল ডিসপ্লে, আল্ট্রা-ওয়াইড এআই কোয়াড ক্যামেরা।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ সিরিজের প্রসেসর, অত্যাধুনিক ফিচারের সাথে ৯ নভেম্বর রিয়েলমি’র ফেসবুক পেজে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে তরুণদের জন্য এই স্মার্টফোনটি উন্মোচন করা হবে।

তরুণদের বহুমুখী প্রতিভার বিকাশকে উৎসাহিত করতে ও তাদের জীবনযাত্রাকে আরো সহজ করতে রিয়েলমি সবসময়ই অত্যাধুনিক সফটওয়্যার ও হার্ডওয়্যারের সমন্বয়ে চমৎকার সব ডিভাইস নিয়ে আসছে।

সি সিরিজ পর্বের ফোনগুলোর মতোই এবারের নতুন ফোনটিতেও থাকছে দীর্ঘস্থায়ী ব্যাটারি। এছাড়া কোয়ালকম প্রসেসরে গেমিং হবে আরো স্মুথ এবং কাজের ক্ষেত্রেও পাওয়া যাবে অনন্য গতি।

পছন্দের কনটেন্ট দেখার এবং গেমিংয়ে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্সের জন্য রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশনে থাকছে ৬.৫-ইঞ্চির ২০:৯ রেশিওর মিনি ড্রপ ডিসপ্লে। এআই কোয়াড ক্যামেরার বড় অ্যাপারচার এবং নাইটস্কেপ মোডে কম আলোতেও নিখুঁত ছবি তোলা যবে। ওয়াইড ফ্রন্ট ক্যামেরার পোর্ট্রেট মোড, পানোসেলফিতে তোলা যাবে অনন্য সেলফি।

রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশনে ব্যবহার করা হয়েছে উন্নততর রিয়েলমি ইউআই, যার স্মুথ পারফরম্যান্সে স্মার্টফোনের ব্যবহার হবে সহজ। ৩ ফিঙ্গার স্ক্রিনশট ছাড়াও ফোন ব্যবহারে অনন্যতা জোগাতে থাকছে ডার্ক মোড। ইউআইয়ের উন্নত অপটিমাইজেশনের সঙ্গে সুপার পাওয়ার সেভিং মোডে মিলবে আরো উন্নত ব্যাটারি ব্যাকআপ।

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar