ad720-90

‘হুয়াওয়ের বাজার’ ধরতে জানুয়ারিতেই নতুন গ্যালাক্সি এস২১?


পুরো ব্যাপারটির সঙ্গে জড়িত সংশ্লিষ্ট তিন সূত্র জানিয়েছে, এক মাসেরও বেশি সময়ের আগে বাজারে আসবে গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোন।

এ বছরের মার্চে ফ্ল্যাগশিপ এস২০ এনেছিল স্যামসাং। কিন্তু আগামী বছর আর মার্চ পর্যন্ত অপেক্ষা করবে না তারা। জানুয়ারির শেষ নাগাদ নতুন এস২১ স্মার্টফোন আনার পরিকল্পনা করেছে প্রতিষ্ঠানটি।

রয়টার্স জানিয়েছে, সংশ্লিষ্ট সূত্ররা নিজেদের পরিচয় প্রকাশ করতে রাজি হননি। কারণ পরিকল্পনাটি এখনই জনসাধারণকে জানাতে চাইছে না স্যামসাং।

এ ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেনি দক্ষিণ কোরিয়ান প্রযুক্তি জায়ান্ট খ্যাত প্রতিষ্ঠানটি।

অতীতে হুয়াওয়ের কাছে পরাজিত হতে হয়েছিল স্যামসাংকে। বৈশ্বিক বাজারে স্যামসাংয়ের শীর্ষ স্থানটি হুয়াওয়ে ছিনিয়ে নিয়েছিল। কিন্তু এখন আর আগের অবস্থা নেই। মার্কিন নিষেধাজ্ঞায় ধুঁকছে হুয়াওয়ে।

বাজারে এখনও চীনা প্রতিষ্ঠানের সঙ্গে লড়তে হচ্ছে স্যামসাংকে। শাওমি ও অপোর মতো প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে প্রায়ই হাড্ডাহাড্ডি লড়াই করে নিজেদের ফোন বিক্রি করতে হচ্ছে প্রতিষ্ঠানটিকে। ধারণা করা হচ্ছে, বাজার ফিরে পেতে এবার হুয়াওয়ের অবস্থার সুযোগ নেবে স্যামসাং।

উল্লেখ, অ্যাপল অক্টোবরেই নিজেদের আইফোন সিরিজ নিয়ে এসেছে। সচরাচর সেপ্টেম্বরে নতুন আইফোন নিয়ে এলেও, এবার এক মাস পরে আইফোন দেখিয়েছে প্রতিষ্ঠানটি।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar