ad720-90

নতুন হলিউডের সিনেমা( TENET ) 6 টি ডাইরেক্ট ডাউনলোড লিংক সাথে( Airtel) এয়ারটেল 30 জিবি ও 900 মিনিট বাম্পার অফার ।


নতুন হলিউডের সিনেমা( TENET ) 6 টি ডাইরেক্ট ডাউনলোড লিংক সাথে( Airtel) এয়ারটেল 30 জিবি ও 900 মিনিট বাম্পার অফার ।

 

  কিছু কথা

আচ্ছালামুয়ালাইকুম

যাদের আজকের এই পোষ্টের উপর আগে থেকেই ধারণা রয়েছে তারা এই পোস্টটিকে ইগনোর করতে পারেন। 

সবাই কেমন আছেন.?  আশা করি ভাল…. ট্রিকবিডির মেম্বার সবসময়ই ভালই থাকে। 

সর্বপ্রথম আমি একজন মুসলিম আর প্রত্যেক মুসলমান একে অপরের ভাই ভাই, প্রতিটি পোস্ট সময় ব্যয় করে কস্ট করে নিজে হাতে লিখি। তাই পোস্ট এর ভিতরে ছোটখাটো ভুল হতেই পারে, তাই যদি পারেন ছোট ভাই মনে করে নিজগুণে ক্ষমা করে দিবেন। কোন প্রকার ভুল হলে সেটি অবশ্যই কমেন্ট করে জানাবেন।তাৎক্ষণিকভাবে যদি পারি পোস্ট ঠিক করে আপডেট করে দিব। আর যদি তা না হয়,তাহলে পোস্ট ডিলিট করে দিব। তারপরও কমেন্টে আজে বাজে কিছু লিখবেন না। এবং রিপোর্ট করবেন না। এত কষ্ট করে পোস্ট বানাই অবশ্যই রিপোর্ট বা আজেবাজে কমেন্ট শোনার জন্য নয় …

আশা করি যা বুঝাতে চেয়েছি আপনি সেটি বুজতে পেরেছেন।

নতুন হলিউডের সিনেমা( TENET ) 6 টি ডাইরেক্ট ডাউনলোড লিংক সাথে( Airtel) এয়ারটেল 30 জিবি ও 900 মিনিট বাম্পার অফার ।

TENET Movie সেই জনপ্রিয় হলিউডের নতুন সিনেমা। ডাইরেক্ট ডাউনলোড ও অনলাইনে দেখার সুযোগ সব রেজুলেশনে + বোনাস হিসেবে থাকছে ৩০ জিবি ও ৯০০ মিনিট এয়ারটেল সিমের জন্য বাম্পার অফার ৫৫০ টাকা ১০০ টাকা ডিসকাউন্ট ৪৫০ টাকা ।

TENET Movie Review in Bangla | Tenet (2020) | Bangla Movie Review |

TENET (2020) | SciFi, Action, Thriller
IMDb: 7.8/10
Initial release: July 23, 2020 (Argentina)
Director: Christopher Nolan
Budget: 205 million USD

Music composed by: Ludwig Göransson

A secret agent embarks on a dangerous, time-bending mission to prevent the start of World War III.

TENET Movie কিছুদিন আগেও রিলিজ হওয়ার কথা ছিল কিন্তু সেটা হয়নি বারবার এই মুভিটি রিলিজ হওয়ার কথা কিন্তু সেটার রিলিজ হচ্ছিল না।
তো এইবার ফাইনালি TENET Movie রিলিজ হয়ে গেল । এই মুভিটা আমাদের অনেকের ভিতর অনেক কৌতুহল তৈরি করেছিল। মুভি টা কেমন হবে ভিতরের কাহিনী কেমন সেটার রিভিউ আমি আজ করব না। TENET Movie ডাউনলোড এবং অনলাইনে দেখতে পারবেন তার লিংক। মুভি সম্পর্কে আমি বেশি কিছু বলব না এটি যেহেতু ইংলিশ মুভি এবং নতুন সেখানে আমি আর কিছু না বলি । যারা যারা মুভি সম্পর্কে ইউটিউবে ভিডিও বা রেগুলার ইংলিশ মুভি গুলো দেখেন। যারা অধীর আগ্রহে এই মুভিটি দেখার জন্য অপেক্ষায় আছেন কিন্তু এখন যখন রিলিজ হল তখন না ইউটিউবে আছে না গুগলে। যদিও গুগলের সার্চ করতে করতে পাওয়া যায় সে ক্ষেত্রে দেখা যাবে ডাউনলোড হবে তো হবেই কিন্তু ভেতরে মুভি আরেকটা। তাছাড়া অনলাইনে বা gogole শর্ট লিঙ্ক দেয়া থাকে সেগুলো থেকে একজন আম পাবলিক মানে টেকনোলজি সম্পর্কে নরমালি বেশি একটা জ্ঞান থাকেনা । তারা কিন্তু এখান থেকে ডাউনলোড করতে পারে না। কারণ ডাউনলোড করাটা অনেকটা ঝামেলার ব্যাপার শর্ট লিংকে ডাউনলোড করতে গেলে অনেক প্যারায় পড়ে যান । তো আজকে আমি আপনাদের জন্য ।

তিনটি রেজুলেশনে অনলাইনে দেখার লিংক দিয়ে দিচ্ছি না কোনো এড এর ঝামেলা আছে। না কোনো মাইনিং ঝামেলা ডাইরেক্ট লিঙ্ক দিয়ে দিয়েছি জাস্ট ক্লিক করবেন এবং সরাসরি মুভিতে চলে যাবেন।
আমি সাজেস্ট করবো যাদের কাছে ওয়াইফাই নেই। দয়াকরে মুভি টি ডাউনলোড করে দেখবেন। নিচে আমি তিনটি ভার্সনে তিনটি রেজুলেশনের ডাউনলোড লিংক দিয়ে দিয়েছি। ডাইরেক্ট ডাউনলোড লিঙ্কঃ কোন প্রকার অ্যাড এর ঝামেলা নেই জাস্ট ক্লিক করবেন আর সরাসরি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে এক ক্লিকেই সকল ঝামেলা শেষ।

মুভিটি নতুন তাই অনলাইনে কোন কোন সাইটে পাবেন কিন্তু কয়দিন থাকবে তার কোন গ্যারান্টি নেই তাই যে লিংক গুলো দিয়েছি সেগুলো আশাকরি ঠিকঠাক ভাবে কাজ করবে অনলাইনে দেখার ক্ষেত্রে যদি কোন রকম সমস্যা হয় আমাকে কমেন্ট করে জানাবেন অবশ্যই আমি লিংক চেঞ্জ করে দেবো আর হ্যাঁ ডাউনলোড করার ক্ষেত্রে আশাকরি কোন প্রকার ঝামেলা হবে না যদি হয় আমাকে বলবেন আমি সেগুলো চেঞ্জ করে দিব আর আমার কাছে এই মুভিটার ডাউনলোড এবং অনলাইনে দেখার জন্য 70+ লিংক আছে তাই আপনাদের টেনশন করার কোন কারন নেই সবগুলো দেওয়া সম্ভব না তাই তিনটে তিনটি 6টি লিংক এড করে দিলাম।

Tenet Full Movie Watch And Download

1080p online Watch 1.30 GB

http://bit.ly/3guzfR

720p 600mb online watch

http://bit.ly/2VS7Or

480p 500mb Online watch

http://bit.ly/39NMkn

1080p 1.70 GB direct download link

 

http://bit.ly/36XcT

720p 600mb direct download link

http://bit.ly/3815

480p 531 mb direct download link

http://bit.ly/37PTlS

আমি দোকান চালাই ফ্লেক্সিলোডের।
১০ তারিখ বৃহস্পিবার কালকের সেরা অফার । ৫৫০ টাকার অফার ১০০ টাকা কমিশন আমার। সেটা আমি ছেড়ে দিয়ে ৪৫০ টাকাই দিচ্ছি ৩০ জিবি ৯০০ মিনিট । আমার টার্গেট ফিলাপ করলে আমি এক্সটা কমিশন পাবো তাই ১০০ টাকা ছাড় দিয়েছি । ৪৫০ টাকাই ৩০ জিবি ৯০০ মিনিট ৩০ দিন মেয়াদ যারা নিতে চান তারা আমাকে ফেসবুক মেসেজ করতে পারেন চাইলে কল করেও নিতে পারেন ।
+8801956047423

কথা দিচ্ছি কোন প্রকার ঝামেলা হবে না ।
এই অফার গুলো প্রতি মাসে একবার করে থাকে নেক্সট টাইম পরবর্তীতে যখন আসবে তখন আবার নিতে পারবেন যেহেতু প্রতি মাসে একবার করে আসে সেহেতু প্রতিমাসে আমার কাছ থেকে নিতে পারবেন।


আমি  জাহিদুল  আছি আপনাদের সাথে। যেকোন সমস্যায় যোগাযোগ করতে পারেন

Any Problem Contract To Me 

এই মহামারি করুনার ভিতর সকলেই ভাল থাকুন সুস্থ থাকুন

 





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar