ad720-90

সখীপুরে ফার্মের শিয়াল মারা ফাঁদে অজ্ঞাত যুবকের মৃত্যু


এম সাইফুল ইসলাম শাফলু :  টাঙ্গাইলের সখীপুরে পোল্ট্রি ফার্মে  শিয়াল মারার বিদ্যুতের ফাঁদে অজ্ঞাত এক যুবকের (৩২) মৃত্যু হয়েছে। শুক্রবার রাতের কোন এক সময়ে উপজেলার কাকড়াজান ইউনিয়নের ভাতগড়া গ্রামে এ ঘটনা ঘটে। ফার্মের বেড়ায় লাগানো শিয়াল মারার ফাঁদে  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে  জানা যায়, ওই গ্রামে পোল্ট্রি ব্যবসায়ী শহিদুল ইসলাম তার ফার্মে কুকুর, শেয়াল ও চুরি রুখতে রাতে চারদিকে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। গত  বৃহস্পতিবার দিবাগত রাতেও তিনি একই ভাবে ফার্মের  বেড়ার সঙ্গে  বিদ্যুতের সংযোগ দিয়ে রাখেন।  রাতে কোন একসময় অজ্ঞাত ওই যুবক ফার্মের  বেড়ার স্পর্শে এলে   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান  তারিকুল ইসলাম বলেন, পোল্ট্রি ফার্মের মালিক যে বেড়ায় বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে এটা আমাদের জানা ছিল না। এছাড়া যে যুবক মারা গেছে তাকেও আমরা চিনিনা। মনে হয় সে ওই ফার্মে চুরি করতে আসছিল।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একে সাইদুল হক ভূঁইয়া বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত ওই যুবকের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অজ্ঞাত এ লাশ এখনো কোন পরিচয় পাওয়া যায়নি। লাশ শনাক্তের জন্য  পিবিআইয়ের সহযোগিতা নেওয়া হচ্ছে।

“নিউজ টাঙ্গাইল”র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar