ad720-90

নারীবান্ধব ডেটিং অ্যাপ বাম্বল রেস্তোরাঁ খুলছে নিউ ইয়র্কে


যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে রেস্তোরাঁ খুলছে বাম্বল। আদতে গোটা জায়গাটি ক্যাফে/রেস্তোরাঁ/ওয়াইন বার এর একটি সংমিশ্রণ। সঙ্গীর সঙ্গে যাতে সশরীরে বসা যায়, সে ব্যবস্থা করতেই এমন উদ্যোগ নিচ্ছে ডেটিং অ্যাপটি।

জুলাইয়ের ২৪ তারিখে থেকেই সকালের নাস্তা মিলবে ‘বাম্বল ব্রু’ নামের ওই রেস্তোরাঁয়। পরের সপ্তাহগুলোতে পাওয়া যাবে মধ্যাহ্নভোজ ও নৈশভোজের সুবিধা। এনগ্যাজেট এক প্রতিবেদনে উল্লেখ করেছে, ৮০ আসনের ডাইনিং কক্ষের পাশাপাশি সেটিতে থাকবে ককটেল বার, প্যাটিং ডাইনিং এবং ব্যক্তিগতভাবে খাবার গ্রহণের স্থান।

কোভিড-১৯ টিকা গ্রহণকারীর সংখ্যা ক্রমাগত বাড়ছে যুক্তরাষ্ট্রে। অনেক ব্যক্তিই এখন আর ভার্চুয়াল মাধ্যমে সঙ্গী খুঁজে অনলাইনে কথা না বলে সশরীরে দেখা করতে আগ্রহী। এ সুযোগটাই কাজে লাগাতে চাইছে ডেটিং অ্যাপ বাম্বল।

বাম্বল অ্যাপের মতোই রেস্তোরাঁতেও দেখা মিলবে হলুদ রংয়ের। মেনুতে চোখে পড়বে ইতালিয়ান খাবার। সেগুলো সরবরাহ নেওয়ার সুযোগও থাকবে। প্রাথমিকভাবে নারী শিল্পীদের গান পরিবেশিত হবে রেস্তোরাঁয়।

গোটা উদ্যোগটিই বাম্বল হাইভ পপ-আপ কমিউনিটি স্পেসকে কেন্দ্র করে গড়ে উঠবে, যেখানে মানুষ আড্ডা জমাতে পারবেন, খেতে পারবেন এবং অন্যের সঙ্গে দেখা করতে পারবেন। এখনও বাম্বল ব্রু’র সঙ্গে সরাসরি কোনো বাণিজ্যিক সংযুক্ততা নেই বাম্বল অ্যাপের। এনগ্যাজেট মন্তব্য করেছে, হয়তো অদূর ভবিষ্যতে নিউ ইয়র্ক বাসীদের জন্য বিশেষ রিজার্ভেশন সুবিধা মিলবে বাম্বল অ্যাপেই।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar