ad720-90

১৬ সাল থেকেই চিত্র নায়িকা পরীমণি ভয়ঙ্কর মাদকাসক্ত


নিউজ টাঙ্গাইল ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি ২০১৬ থেকেই মাদকে আসক্ত ছিলেন বলে জানিয়েছে র‌্যাব। এমনকি ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন নায়িকা পরীমণি। তার বাসায় একটি মিনি বারও আছে। আর চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমণির বাসায় এসব মাদক সাপ্লাই (সরবরাহ) করতেন।

আজ ৫ আগস্ট বৃহস্পতিবার  বিকেলে পরীমণি ও রাজসহ চারজনকে গ্রেফতারের পর র‍্যাব সদরদফতরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, চিত্রনায়িকা পরীমণি ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন। তার ফ্ল্যাট থেকে বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। তিনি নিয়মিত অ্যালকোহল সেবন করে থাকেন। মাত্রাতিরিক্ত সেবনের চাহিদা মেটানোর লক্ষ্যে বাসায় তিনি একটি মিনিবার স্থাপন করেছেন। মিনিবার থাকায় তার ফ্ল্যাটে ঘরোয়া পার্টি আয়োজন পরিপূর্ণ পেত বলে তিনি জানান।

খন্দকার আল মঈন বলেন, গ্রেফতার মো. নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন প্রকার মাদকের সরবরাহ করত এবং পার্টিতে অংশ নিত বলে গ্রেফতাররা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

 ৪ আগস্ট বুধবার  বিকাল ৪টার দিকে পরীমণির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। তখন তাৎক্ষণিক ফেসবুক লাইভে এসে পরীমণি বিষয়টি সবাইকে জানান। তিনি বলেন, অজ্ঞাত বিভিন্ন পোশাকের কয়েকজন ব্যক্তি বাসার বাইরে থেকে কলিং বেল দিয়ে দরজা খুলতে বলছে। আমি ভয় পাচ্ছি। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তার পরিচিতদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। বাইরে থেকে বারবার র‍্যাব তাদের পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না তিনি।

পরে বিভিন্ন সংবাদ মাধ্যম এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের বাসার বারান্দা দিয়ে দেখে বিকেল ৪টা ৩৫ মিনিটে ভেতর থেকে দরজা খুলে দেওয়া হয়। এরপর র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন ও তল্লাশি শুরু করেন। অভিযানের সময় পরীমণির বাসার ভেতরে মদ ও কাপড়ের একটি রেকের খোঁজ মেলে। তাতে দেখে মনে হয়, বাসায় যেন পরীমণি মদ ও কাপড়ের পসরা বসিয়েছিল।

র‌্যাবের একটি সূত্র জানিয়েছে, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

“নিউজ টাঙ্গাইল”র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।





সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar