ad720-90

মধুখালীতে গণটিকা কেন্দ্রে উপচে পড়া ভীড়


শাহজাহান হেলাল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলা স্বাস্থ্য অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় আজ শনিবার সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে করোনা প্রতিরোধ টিকা প্রদান কার্যক্রম উদ্বাধন করা হয়। প্রথম দিনেই উপজেলার প্রতিটি কেন্দ্রে টিকা নিতে আসা জনগণের উপচে পড়া ভীড় দেখা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আঃ সালাম জানান, শনিবার প্রথম দিনে আমরা পরীক্ষা মূলক ভাবে উপজেলার সাবেক ৯টি ইউনিয়নের ৯টি কেন্দ্র ২৭টি বুথের মাধ্যমে ৫হাজার ৪‘শ টিকা প্রদান করি জনগণের মাঝে।

এছাড়া তিনি জানান, আগামী ১৪ তারিখ থেকে নিয়মিত টিকা কার্যক্রম চালানো হবে। তবে প্রথম দিনেই টিকা নিতে সাধারণের উপচে পড়া ভির দেখা যাচ্ছে। আগামী ১৪ আগস্ট থেকে সুষ্টুভাবে টিকা প্রদানের জন্য উপজেলার সাবেক ৯টি ইউনিয়নের ২৭টি ওয়ার্ডে ৮১টি কেন্দ্রে মোট ৭২৯টি বুথের মাধ্যমে তিন সপ্তাহে টিকা কার্যক্রম সম্পন্ন করা হবে। প্রতিটি বুথে ২জন টিকা কর্মী এবং ৩জন করে স্বেচ্ছাসেবী কর্মী ব্যবস্থা করা হয়েছে। এতে প্রাথমিক, মাধ্যমিক শিক্ষক ও আনসার বাহিনী সদস্য এবং রেড ক্রিসেন্ট সদস্যরা স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করবেন।

মধুখালী উপজেলায় প্রায় দেড় লক্ষ টিকা প্রদানের টার্গেট নেওয়া হয়েছে বলে তিনি জানান।

লাস্টনিউজবিডি/আখি

সর্বশেষ সংবাদ

The post মধুখালীতে গণটিকা কেন্দ্রে উপচে পড়া ভীড় appeared first on Lastnewsbd.com.



সর্বপ্রথম প্রকাশিত

Sharing is caring!

Comments

So empty here ... leave a comment!

Leave a Reply

Sidebar